ফের মুখ্যমন্ত্রীকে হঁশিয়ারি KLO সুপ্রিমোর। আবারও গোপন ডেরা থেকে জীবন সিংহের অডিয়ো বার্তা ভাইরাল হয়েছে। এই অডিয়ো বার্তাতেও মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিয়েছেন জীবন সিংহ। কামতাপুর দখল নিয়ে মুখ্যমন্ত্রীকে রীতিমতো চ্যালেঞ্জও ছুড়ে দিলেন জীবন সিংহ। অডিয়োবার্তায় তিনি বলেছেন, “যদি ক্ষমতা থাকে তাহলে এখানে এসে যেন কামতাপুর দখল করে দেখাক।” জীবন সিংহের এই অডিয়োবার্তা ঘিরে জোর চাঞ্চল্য ছড়িয়েছে।
Glenary’s Darjeeling Menu : ১১০ বছরের ইতিহাসে প্রথম, গ্লেনারিজে মিলবে না Darjeeling Tea
বাংলা ভাগ নিয়ে যখন উত্তরবঙ্গ তোলপাড়, ঠিক তখনই গোপন ডেরা থেকে KLO সুপ্রিমো জীবন সিংহের একের পর এক অডিয়ো বার্তা ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার ভাইরাল হওয়া অডিয়োবার্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমতো হুঁশিয়ারি দিতে শোনা যায় KLO সুপ্রিমোকে। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় জোর করে কামতাপুরের মাটি শাসন করতে চাইছে। এটা আমরা মানব না। জোর করে এখানে শাসন করতে গেলে আগুন জ্বলবে।” একইসঙ্গে তৃণমূল নেতাদের হাঁটু ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “আমরা বাংলা বিরোধী নই। বঙ্গের বিরোধী নয়। কিন্তু ওরা গ্রেটার বিরোধী। কলকাতার লোক আমাদের এখানে এসে কামতাপুরে এসে আমাদের হাঁটু ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে।”

Chital Fish: মানসাই নদীতে মৎস্যজীবীদের জালে ১০ কেজি ওজনের চিতল মাছ, দাম কত উঠল?
এরপর কামতাপুর দখল নিয়ে মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন জীবন সিংহ। তিনি বলেন,”ঠমমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করে বলছি, যদি ক্ষমতা থাকে তাহলে এখানে এসে যেন কামতাপুর দখল করে দেখায়।” জীবন সিংহের এই অডিয়োবার্তা ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজনৈতিক মহলে।

Leopard: হারিয়ে যাওয়া শাবকদের ফিরে পেয়ে সযত্নে কাছে টেনে নিল মা চিতাবাঘ, ভাইরাল ভিডিয়ো
প্রসঙ্গত, সম্প্রতি কোচবিহারকে পৃথক রাজ্যের দাবি জোরাল হয়েছে। একদিকে, দ্য গ্রেটার পিপলস অ্যাসোসিয়েশন যেমন কোচবিহারকে পৃথক রাজ্য করার দাবিতে সরব হয়েছে, তেমনই উত্তরবঙ্গের BJP নেতাদের মুখেও উত্তরবঙ্গ ভাগের দাবি শোনা যায়। বিজেপি বিধায়ক থেকে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক উত্তরবঙ্গকে বঞ্চনা করার অভিযোগ তুলে পৃথক কেন্দ্রশাসিত অঞ্চল করার দাবি তুলছেন। এছাড়া কামতাপুরী নিয়ে KLO সংগঠনের দীর্ঘদিনের দাবি রয়েছে। যদিও কোনভাবে বাংলাকে ভাগ করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল। বেশ কিছুদিন ধরেই কোচবিহার তথা উত্তরবঙ্গকে বাংলা থেকে পৃথক করার একটা চক্রান্ত চলছে অভিযোগ তুলে বাংলা ভাগের বিরোধিতায় পথে নেমেছে তৃণমূল। আবার কোচবিহার বা উত্তরবঙ্গকে ভাগ করার দাবি তুললে হাঁটু ভেঙে দেওয়ার হুঁশিয়ারি শোনা গিয়েছে তৃণমূল নেতা থেকে মন্ত্রী উদয়ন গুহর মুখে। এই টানাপোড়েনের মধ্যে ফের জীবন সিংহের এই অডিয়োবার্তা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।



Source link

Leave a Reply

Your email address will not be published.