জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে সত্যি হল জল্পনা। আসন্ন উইমেন’স প্রিমিয়র লিগে (WPL2023) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মহিলাদের অধিনায়ক হলেন স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। এই মুহূর্তে হরমনপ্রীত কউরের (Harmanpreet Kaur) নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 Womens World Cup 2023) খেলতে ভারতের মহিলা দল (Indian Womens Cricket Team)। ঠিক এমন সময় আরসিবি-র (RCB) মহিলা দলের অধিনায়কের নাম ঘোষণা করে দেওয়া হল। তাও আবার এই ঘোষণা করলেন বিরাট কোহলি (Virat Kohli) ও ফ্যাফ ডু প্লেসিস (Faf du Plessis)।  

এরপর বিরাট বলেন, “আমাদের দলের সমর্থকদের জন্য সুখবর। আমাদের মহিলা একজন দক্ষ ও লড়াকু নেত্রীর হাতে যেতে চলেছে। আমি যেমন ১৮ নম্বর জার্সি গায়ে চাপিয়ে খেলেছি, স্মৃতি সেভাবেই দলকে এগিয়ে যাবে।”

আরসিবি-র বর্তমান অধিনায়ক ডু প্লেসিস বলেন, “ভারতীয় দলে স্মৃতির অবদান অনস্বীকার্য। আমি জানি ও ঠিক সেভাবেই আমাদের দলকে নেতৃত্ব দেবে।” 

আরও পড়ুন: Ravindra Jadeja as Pathaan: জাদেজাকে পাঠান নামে ডাকলেন বিরাট, ভিডিয়ো হল ভাইরাল

আরও পড়ুন: David Warner, BGT 2203: দিল্লি টেস্ট থেকে কেন ছিটকে গেলেন ওয়ার্নার? পরিবর্ত কে?

এত বড় দায়িত্ব পেয়ে স্বভাবতই আপ্লুত স্মৃতি। তিনি বলেন, “এত বড় দায়িত্ব পেয়ে আমি গর্বিত। আশাকরি আরসিবি-র গরিমা রক্ষা করতে পারব।” 

২৬ বছরের মুম্বইয়ের কন্যা স্মৃতি পাড়ি দিয়েছিলেন বেঙ্গালুরুতে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর স্মৃতিকে দলে নিতে খরচ করেছিল ৩ কোটি ৪০ লক্ষ টাকা। দেশের হয়ে ১১২টি টি-টোয়েন্টি খেলা স্মৃতির ব্যাট থেকে এসেছে ২৬৫১ রান। টি-টোয়েন্টি হোক বা ওয়ানডে স্মৃতির ব্যাট কথা বলে। একবার ক্রিজে সেট হয়ে গেলে স্মৃতি রেয়াত করেন না কোনও বোলারকেই। ৫০ লক্ষ টাকার সর্বোচ্চ বেসপ্রাইজ হরমনপ্রীত ও দীপ্তির সঙ্গে ছিলেন স্মৃতিও। স্মৃতি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রয়েছেন দক্ষিণ আফ্রিকায়। টিভির পর্দায় নিলাম অনুষ্ঠানে রেখেছিলেন চোখ। আরসিবি তাঁকে নিতেই তিনি লাফিয়ে উঠেছিলেন। সেই মুহূর্তও ভাইরাল হয়ে যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *