West Bengal News : প্রেমে প্রত্যাখ্যাত হয়েই চরম সিদ্ধান্ত নিল প্রেমিক। নিজের প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করে দিল ইন্টারনেটে। আর এই অভিযোগে বসন্ত উৎসবের আগের দিনেই শ্রীঘরে গেল ওই যুবক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ে।

সূত্র মারফত জানা গিয়েছে, দিন কয়েক ধরেই নিজেদের মধ্যে বিবাদে জড়িয়ে ছিল এক প্রেমিক যুগল। কলহের মাঝেই প্রেমিকার বিরুদ্ধে চরম সিদ্ধান্ত নেয় প্রেমিক।
একসময় প্রেমিকার সঙ্গে কাটানো গোপন ছবি ভাইরাল করার অভিযোগ ওঠে ওই প্রেমিকের বিরুদ্ধে।

Alipurduar News : প্রেমে প্রত্যাখ্যাত হওয়া যুবকের রহস্যমৃত্যু! প্রেমিকার বাড়িতে গিয়ে চড়াও পরিবার
চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে নারায়ণগড় এলাকায়। জানা গিয়েছে, রবিবার প্রেমিকের বিরুদ্ধে নারায়ণগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবতী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে নারায়ণগড় থানার পুলিশ।

রবিবার রাতেই কুশবাসান এলাকা থেকে গ্রেফতার করা হয় এই যুবককে। ধৃতর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯, ৫০৬ ও তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ এ ধারায় মামলার রুজু করে পুলিশ। ধৃতকে সোমবার দুপুরে খড়গপুর মহকুমা আদালতে পেশ করা হলে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Uttar 24 Pargana: প্রেমিকের বাড়ি এসে বিয়ের জন্য চাপ! বাগুইআটিতে বহুতল থেকে ঝাঁপ যুবকের
পুলিশের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এমন ঘটনা ঘটিয়েছে ওই যুবক। তবে তদন্ত নেমে সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। এই বিষয়ে পুলিশের তরফ থেকে কোনও বক্তব্য না মিললেও সূত্র মারফত জানা গিয়েছে, সঠিক তথ্য যাচাইয়ের জন্য কোনও সাইবার বিশেষজ্ঞের সহায়তা নেওয়া হতে পারে।

ভালো ভাবে কথা বলা হচ্ছে অভিযোগকারী যুবতীর সঙ্গেও। এছাড়াও ওই যুগলের সংশ্লিষ্ট বন্ধু বান্ধব ও বাকি সবার সঙ্গেও কথা বলা হচ্ছে। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট কারোরই কোনও বক্তব্য মেলেনি।

প্রসঙ্গত উল্লেখ্য, মাস দুয়েক আগেই পশ্চিম মেদিনীপুর জেলাতেই খড়গপুর গ্রামীণ এলাকায় এক কলেজছাত্রীকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছিল তার প্রেমিকের বিরুদ্ধে। শুধু তাই নয় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয়ও দেখাত প্রেমিক। আর এই মানসিক চাপ সামলাতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় ওই কলেজছাত্রী

Howrah Love Affair : ডিভোর্সের পরও বিয়েতে না প্রেমিকার! অভিমানে ‘আত্মঘাতী’ যুবক
নিজের ঘর থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ ছিল, প্রেমের সম্পর্কের অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে তাঁদের মেয়েকে ব্ল্যাকমেল করত তার প্রেমিক। শুধু তাই নয়, একাধিক মেয়ের সঙ্গে প্রেমিকের সম্পর্ক থাকায় মেয়েটি ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল। মানসিক চাপ সামলাতে না পেরেই মেয়েটি আত্মহত্যা করে বলে অভিযোগ ওঠে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *