West Bengal News : বিজেপি বিধায়ককে দেখে গো ব্যাক স্লোগান তৃণমূল কর্মীদের। BJP বিধায়ক নিখিল রঞ্জন দেকে ঘিরে বিক্ষোভ, গো-ব্যাক স্লোগান। উত্তেজনা কোচবিহার জেলায় ঘুঘুমারি পালপাড়া এলাকায়। উত্তেজনা প্রশমনে ঘটনাস্থলে হাজির হয় টাপুরহাট ফাঁড়ির পুলিশ। পরে এলাকা থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়া হয়।

জনসমর্থন হারানোর ভয়ে তৃণমূল চক্রান্ত করে এসব করছে বলে দাবি BJP বিধায়কের। এলাকাবাসীরা বিক্ষোভ দেখিয়েছে বলে দাবি তৃণমূলের। রবিবার সকালে ঘুঘুমারি পালপাড়া এলাকায় পরিদর্শনে যান বিধায়ক নিখিল রঞ্জন দে। এদিন সকালে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে ঘুঘুমারি পালপাড়া এলাকায় একটি দলীয় কর্মসূচিতে যোগদান করেন।

Bankura BJP : ‘তোলাবাজরা এলে ঝাঁটাপেটা করে তাড়িয়ে দিন…’, নিদান বাঁকুড়ার বিজেপি বিধায়কের
তিনি এলাকায় পৌঁছতেই তাঁকে দেখে দূর থেকে গো-ব্যাক স্লোগান দেওয়া হয়। দেখানো হয় কালো পতাকা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।
খবর পেয়ে টাপুরহাট পুলিশ ফাড়ির পুলিশ এসে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়।

BJP বিধায়ক নিখিল রঞ্জন দে বলেন, এলাকায় তৃণমূলের জনসমর্থন নেই। তাই এ ধরনের ঘটনা ঘটিয়েছে। বিধায়কের কথায়, “এখানে BJP-র কর্মসূচিতে আমি এলাকায় এসেছিলাম। হঠাৎ করে তৃণমূলের কিছু হার্মাদ বাহিনী এসে স্লোগান দেয়, এখানে মিছিল করে। আমাদের গালিগালাজ করতে থাকে। আমাদের কার্যক্রম বন্ধ করতে হয়।”

Sukanta Majumdar : জিতেন্দ্রর গ্রেফতারি সম্পূর্ণ ‘রাজনৈতিক’, শালবনিতে তোপ সুকান্তর
পরে পুলিশ প্রশাসনের সহায়তায় BJP-র কর্মসূচি সম্পন্ন করা হয় বলে জানান BJP বিধায়ক। যদিও, স্থানীয় বাসিন্দারা এদিন বিক্ষোভ দেখিয়েছেন বলে জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাঁদের কথায়, এলাকায় BJP বিধায়ককে দীর্ঘদিন দেখা পাওয়া যায় না। সে কারণেই সাধারণ মানুষ দীর্ঘদিন বাদে বিজেপি বিধায়ককে দেখে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

তৃণমূলের কোচবিহার -১ ব্লক সভাপতি জ্যোতির্ময় দাস বলেন, “উনি ভিত্তিহীন কথা বলছেন। বিধায়ক হওয়ার পর এলাকায় যাননি। তাই এদিন এলাকায় গেলে বাসিন্দারা বিক্ষোভ দেখান।” এক বছর আগে ঘুঘুমারি এলাকায় বিধ্বংসী ঝড় হয়ে গিয়েছিল। সেই সময় BJP বিধায়ককে ওই এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি বলে দাবি তাঁর।

Udayan Guha : ‘এমন সংগঠন তৈরি করতে হবে বিরোধীরা প্রার্থী খুঁজে পাবে না’, বার্তা উদয়নের
উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের আগে গত ১০ মার্চ থেকে জেলায় বুথে গিয়ে সশক্তিকরণ কর্মসূচি গ্রহণ করেছে রাজ্য বিজেপি। চলতি মাস থেকেই পঞ্চায়েতে নিজেদের নিচু তলার শক্তি পরীক্ষা করে নিতে চাইছে বঙ্গ BJP। জেলায় জেলায় বুথের শক্তি বাড়াতে গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছেন BJP-র শীর্ষ নেতারা।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version