West Bengal Local News: রবিবার সকালে শিল্প শহর জুড়ে চাঞ্চল্য। একই পরিবারের চারজনের অস্বাভাবিক মৃত্যু। ঘটনাস্থল দুর্গাপুরের কুড়ুলিয়াডাঙার মিলনপল্লি এলাকা। রবিবার ভোরে মিলনপল্লির বাসিন্দা অমিত মণ্ডলের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর স্ত্রী, ১০ বছরের এক ছেলে ও এক বছরের একটি মেয়ের দেহ পড়েছিল সেই ঘরের মধ্যেই। পুলিশ ঘটনাস্থলে এসেছে। কিন্তু, এলাকাবাসীরা মৃতদেহ উদ্ধার করতে পুলিশকে বাধা দেয়। এলাকাবাসীদের অভিযোগ, অমিত মণ্ডল ও তাঁর পরিবারকে খুন করা হয়েছে।

কেন এই অভিযোগ?


এই বিষয়ে মুখ খুলেছেন মৃতের মাসতুতো বোন। মৃত অমিত মণ্ডলের মাসতুতো বোন সুদীপ্তা ঘোষের অভিযোগ, এই ঘটনার পিছনে মদত রয়েছে মৃত অমিত ওরফে বুবাই মন্ডলের মা বুলারানী মন্ডল ও মামাতো ভাই সুশান্ত নায়েক ওরফে নান্টুর। এখানেই শেষ নয় সুদীপ্তার অভিযোগ অনুযায়ী মৃত অমিত জানতে পেরেছিলেন তাঁর মামার বাড়ীর পরিবারের বেশ কিছুজনের ২০১২ সালে টেট পাস না করেও চাকরি হয়েছিল। এমনি কথা অমিত তাঁর বোন সুদীপ্তাকে হোয়াটস অ্যাপ মারফত লিখে জানিয়েছিলেন। মৃতের গদাবি, এই মেসেজ পাঠানোর পরদিন ভোরেই জানতে পারেন তাদের মৃত্যুর ঘটনা।

Kolkata News : কাকে ছিঁড়ে খাচ্ছে সদ্যোজাতের দেহ! ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী শহর

অমিতের রহস্যজনক মেসেজ

মৃত অমিত মন্ডল পেশায় একজন জমি ব্যবসায়ী। অন্যদিকে মামাতো ভাই সুশান্ত নায়েক ও প্রশান্ত নায়েকও জমি ব্যবসায়ী বলে ওই হোয়াটস অ্যাপ মেসেজে লিখেছিলেন অমিত। সেখানে অমিত অভিযোগ করেছিলেন যে, বিভিন্ন সময়ে সরকারি আধিকারিকদের সঙ্গে নিয়ে বেআইনিভাবে জমির লেনদেন করে বিপুল সম্পত্তি করেছে ।

West Bengal Latest News: ছেলের সংসার বাঁচাতে বউমার প্রেমিকের বাড়িতে যৌথ অভিযান ২ পরিবারের, গ্রেফতার ১৯

চাকরি দুর্নীতির যোগ

এছাড়াও সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়েছে সুশান্ত নায়েক, এমনই বিস্ফোররক অভিযোগ এনেছিলেন অমিত, বলে দাবি সুদীপ্তার। ওই মেসেজে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সহ সিবিআই ও পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন মৃত অমিত।

সুদীপ্তা দেবীর আরও অভিযোগ, মৃত অমিতের হাত পিছমোড়া করে বাঁধা রয়েছে বলে দেখা গিয়েছে। হাত বাঁধা থাকলে গলায় দড়ি কী করে দেবে প্রশ্ন তুলেছেন মৃতের বোন। একইসঙ্গে তাঁর দাবি, অমিতের বাড়ির সিসিটিভি কালো পলিথিন দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। তাঁর আরও অভিযোগ, শনিবার রাতে মা বুলারানী মণ্ডল এই বাড়ীতেই ছিলেন। যিনি আবার নিজের ছেলে ও তার পরিবারকে কখনও ভালো চোখে দেখতেন না বলে অভিযোগ এলাকাবাসীর।

Dakshin 24 Pargana : বাড়ি ভাড়া নিয়ে অন্য মহিলার সঙ্গে লিভ ইন! বাধা পেয়ে স্ত্রীকে খুনের অভিযোগ

সব মিলিয়ে অমিত মণ্ডল ও তাঁর গোটা পরিবারের মৃত্যুর ঘটনায় পরতে পরতে দানা বেঁধেছে রহস্য। বিশেষ করে মৃত অমিতের বোনকে করা হোয়াটস অ্যাপ মেসেজ ঘিরে তোলপাড় শুরু হয়েছে। ঘটনাস্থলে কমব্যাট ফোর্স সহ বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version