এই সময়, ডোমকল: হাইভোল্টেজ তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হলো ১২টি শিয়ালের। শনিবার ঘটনাটি ঘটেছে ডোমকলের আমিনাবাদ বিশ্বাসপাড়া এলাকায়। ডোমকলের অম্বরপুর এলাকায় ৪ নং ফিডারে বিদ্যুৎ সরবরাহ করা হয় মাঠের ১১ হাজার ভোল্টেজের তার দিয়ে। শনিবার সকালে সেই তার আচমকা ছিঁড়ে মাটিতে পড়ে যায়।

Alipurduar News : প্রাতঃভ্রমণে বেরিয়ে বিপত্তি, আলিপুরদুয়ারে বাইসনের সামনে পড়লেন মহিলা! তারপর…
মাঠে কাজ করতে যাওয়ার সময় এক স্থানীয় বাসিন্দা সেই তার পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি স্থানীয় মানুষজন বিদ্যুৎ অফিসে ফোন করে অভিযোগ জানান। এরপরেই মাঠে এবং জঙ্গলের মধ্যে ১২টি শিয়ালের মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা।

খবর পেয়ে বিদ্যুৎ দপ্তর থেকে এসে তার মেরামত করে দেওয়া হয়। তবে অভিযোগ পেয়ে সময় মতো না এসে দেরি করায় বিদ্যুৎ দপ্তর ও আধিকারিকদের উপর ক্ষোভ উগড়ে দেন গ্রামবাসীরা।

Dakshin 24 Pargana : মামার বাড়ি বেড়ানোর আনন্দ বদলে গেল বিষাদে, খালের জলে তলিয়ে মৃত্যু একরত্তির
গ্রামবাসী হোসেন মণ্ডল বলেন, “বিদ্যুৎ দপ্তরের গাফিলতির কারণেই এই ঘটনা ঘটেছে। কৃষকরা রাতে মাঠে জল দিতে যায়। যে কোনও সময় বড় ধরনের বিপদ ঘটে যেতে পারে। আমরা একাধিকবার অফিসে অভিযোগ জানালেও তড়িঘড়ি কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।”

সূত্রের খবর, একসঙ্গে অত শিয়াল খাবারের খোঁজে ওখানে দফায় দফায় এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছে। বন দপ্তরও বিষয়টি খতিয়ে দেখছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *