West Bengal Local News: প্রেমের সংসারে তৃতীয় ব্যক্তি! রাজমিস্ত্রির হাত ধরে বাড়ি ছাড়লেন সিভিক ভলান্টিয়ারের স্ত্রী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ঝাড়গ্রামে। জানা গিয়েছে, রাজমিস্ত্রির সঙ্গে প্রেমের সম্পর্কের খাতিরে বাড়ি থেকে পালান সিভিক ভলান্টিয়ারের স্ত্রী। পরে পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হলে বাঁকুড়া থেকে সিভিক ভলান্টিয়ারের স্ত্রীকে উদ্ধার করার পাশাপাশি রাজমিস্ত্রিকে গ্রেফতার করে গোপীবল্লভপুর থানার পুলিশ। জানা গিয়েছে , ধৃত রাজমিস্ত্রির নাম কারিবুল পাঠান (২১)। তাঁর বাড়ি বাঁকুড়া জেলায়। ঘটনাটি ঘটেছে গোপীবল্লভপুর থানা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১নং ব্লকের সমাধিপাড়ার বাসিন্দা এক সিভিক ভলান্টিয়ার। তিনি গোপীবল্লভপুর থানার অধীনে কর্মরত । বছর চোদ্দ আগে গোপীবল্লভপুরের ১নং ব্লকের অন্তর্গত একটি গ্রামের মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। পরে তাদের বিয়েও হয়।

Dakshin 24 Pargana : বাড়ি ভাড়া নিয়ে অন্য মহিলার সঙ্গে লিভ ইন! বাধা পেয়ে স্ত্রীকে খুনের অভিযোগ

দম্পতির ১৩ বছর এবং সাড়ে পাঁচ বছরের দুই ছেলে রয়েছে। বাবা-মায়ের সঙ্গে বৌমার পারিবারিক অশান্তির জেরে বাবা-মাকে আলাদা রেখে সিভিক ভলান্টিয়ার স্ত্রী ও পুত্রদের নিয়ে সমাধিপাড়ায় নতুন বাড়ি করে চলে যান। তাঁদের বাড়ির পাশে একটি বাড়িতে বছর দেড়েক আগে ভাড়া নেন বেশ কয়েকজন ভিন জেলার রাজমিস্ত্রি ও ফেরিওয়ালা। প্রতিবেশী হওয়ার কারণে রাজমিস্ত্রি ও ফেরিওয়ালাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠে সিভিক ভলান্টিয়ারের পরিবারের।

Uttar 24 Pargana: বাবার মৃত্যুর পর এক রাত না পোহাতেই টাকা গয়না নিয়ে ভাগলবা সৎ মা, পুলিশের দ্বারস্থ অসহায় নাবালিকা

জানা গিয়েছে, সিভিক ভলান্টিয়ারকে ‘কাকু’ এবং তাঁর স্ত্রীকে ‘কাকিমা’ বলেই ডাকতেন ধৃত রাজমিস্ত্রি। আর সেই রাজমিস্ত্রির ‘প্রেমে’ মজেছিলেন ‘কাকিমা’। সেই প্রেমের টানে দুই ছেলে ও স্বামীকে বাড়িতে ফেলে রেখে চলে যেতে পিছপা হয়নি গৃহবধূ।

গত ১৫ মার্চ প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যায় বধূটি। পরদিন গোপীবল্লভপুর থানায় স্ত্রীকে ‘অপহরণে’র লিখিত অভিযোগ দায়ের করেন সিভিক ভলান্টিয়ার। পুলিশ তদন্তে নেমে গত শনিবার রাতে বাঁকুড়া জেলার ছাতনার মসজিদগোড়ার একটি বাড়ি থেকে উদ্ধার করে বধূকে এবং রাজমিস্ত্রি কারিবুল পাঠানকে গ্রেফতার করে। রবিবার ধৃত রাজমিস্ত্রি এবং বধূকে ঝাড়গ্রামের এসিজেএম আদালতে তোলা হয়।

Divorce Cases : ‘এক মাস সংসার করে দেখ…’, বিচারকের নির্দেশে ফের ‘মধুরেন সমাপয়েৎ’

সরকারি আইনজীবী পবিত্র রানা বলেন,”বিচারক রাজমিস্ত্রিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন এবং গৃহবধূকে তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছেন।”



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version