West Bengal News : রেয়াত করা হল না বৃদ্ধ মা বাবাকেও। বৃদ্ধ বৃদ্ধা বাড়িতে থাকা অবস্থায় ক্যানিংয়ে BJP কর্মীর বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল বিধায়ক পরেশ রাম দাস দাবি করেছেন, “অলিপ সমাদ্দার নামে ওই BJP কর্মীর বিরুদ্ধে প্রতিবেশী এক মহিলাকে ধর্ষণের অভিযোগ রয়েছে।” সেই ধর্ষণের প্রতিবাদে এলাকার মানুষ বাড়ি ভেঙেছে বলে দাবি করেছেন বিধায়ক।

TMC BJP Clash : তৃণমূল ও BJP-র সংঘর্ষের জেরে বোমাবাজি, ধুন্ধুমার কাণ্ড ময়নায়
সূত্রের খবর অনুযায়ী, গতকাল বৃহস্পতিবার দুপুরে ক্যানিংয়ের জয়দেব পল্লী এলাকায় আচমকাই BJP কর্মী অলিপ সমাদ্দারের বাড়ি ভাঙচুর করা হয়। বাড়িতে সে সময় তার মা ও বাবা ছিলেন। এর পরিপ্রেক্ষিতে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। এরপর আজ শুক্রবার আবারও তাদের বাড়িতে চড়াও হয়ে সম্পূর্ণ বাড়ি ধূলিসাৎ করে দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ তদন্ত শুরু করেছে। কিন্তু এই ঘটনায় কেউ আটক বা গ্রেফতার করা হয়নি। প্রসঙ্গত উল্লেখ্য, বিধানসভা ভোটের পরেও ভোট পরবর্তী হিংসায় ভাঙচুর করা হয়েছিল এই BJP কর্মীর বাড়িতে। কার্যত যন্ত্র দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছিল গোটা বাড়ি। ঘটনার পর অলিপ ও তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ঘর ছাড়া ছিলেন।

TMC-BJP Clash : ৩ তৃণমূল কর্মীকে বেধড়ক মারের অভিযোগ BJP-র বিরুদ্ধে, শোরগোল ঘাটালে
মাত্র দুই সপ্তাহ আগে নতুন করে আদালতের নির্দেশে ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঘর বেঁধেছিলেন তারা। সেই ঘরই ভাঙচুর করা হল বৃহস্পতিবার ও শুক্রবার পরপর দুদিন। এই বিষয়ে BJP কর্মী অলিপের বৃদ্ধ বাবা বলেন, “দু’সপ্তাহ আগেই আদালতের নির্দেশে আমরা বাড়ি ফিরে এসেছিলাম। পুলিশকে নির্দেশ দেওয়া ছিল আমাদের নিরাপত্তা দেওয়ার। কিন্তু নিরাপত্তা পাইনি। বাড়ি ফেরার কিছুদিনের মধ্যেই কাল তৃণমূলের কর্মীরা এসে আমাদের বাড়ি আবার ভাঙচুর করে যায়। আমরা দুই বৃদ্ধ বৃদ্ধা বাড়িতে ছিলাম। তাতেও ওরা থামেনি।”

তিনি আরও বলেন, “এই ঘটনার পর আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। তারপর ফের আজ এসে ওরা আমাদের বাড়িটা কার্যত ধুলিস্যাৎ করে দিয়ে গিয়েছে। আমাদের একমাত্র বাড়ি, সেটাও রাখল না। আমাদের একটাই অপরাধ, আমরা BJP করি।”

South 24 Parganas News : BJP কর্মীর জায়গা দখলের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যার বাবার বিরুদ্ধে, এলাকায় চলছে পুলিশি টহলদারি
যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতারা। স্থানীয় এক তৃণমূল নেতা এই বিষয়ে বলেন, “এরকম কোনও ঘটনাই ঘটেনি। আর যদি ভাঙচুর হয়েই থাকে, তাহলে স্থানীয় জনতা আক্রোশের কারণে করেছে। কারণ ওই BJP কর্মী ধর্ষণে অভিযুক্ত।”



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *