Purba Medinipur News : বিরোধী দলনেতার জেলায় ফের জয়জয়কার তৃণমূলের। ময়না কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে জিতল ঘাসফুল শিবির। উড়ে যায় বিরোধীরা। পঞ্চায়েত নির্বাচনের আগে সমবায় সমিতিতে জয়ী হয়ে আত্মবিশ্বাসী তৃণমূল শিবির। অন্যদিকে, নির্বাচনের আগে ভয়ের বাতাবরণ তৈরি করে হুমকি দিয়ে ভোটারদের প্রভাবিত করা হয়েছে বলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে গেরুয়া শিবির।

BJP West Bengal : শুভেন্দু গড়ে গেরুয়া ঝড়! ১১-১ ব্যবধানে তৃণমূলকে হারিয়ে জয়ী BJP
রবিবার পূর্ব মেদিনীপুর জেলার ময়না ব্লকের নৈছনপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পশ্চিম নৈছনপুর সমবায় সমিতি এবং নারিকেলদহ সমবায় সমিতিতে নির্বাচন সংগঠিত হয়। নির্বাচনে লড়াই করে যুযুধান তৃণমূল এবং বাম ও বিজেপি শিবির। মোট ৫৩ টি সিটে প্রতিদ্বন্দ্বিতা হয়। সেখানে ফলাফল ঘোষণা হওয়ার পর তৃণমূল ৩৩ টি এবং বাম বিজেপি মিলে ২০টি আসন পায়। ফল ঘোষণার পরেই আনন্দে মেতে ওঠেন তৃণমূল কর্মীরা।

CPIM vs TMC : পাঁশকুড়ায় উড়ল লাল আবির, সাগরদিঘির পর ফের তৃণমূলের জোর ধাক্কা! বিজেপি ০
ফের সমবায় সমিতি নিজেদের ক্ষমতায় রাখল তৃণমূল। ময়না তিন জায়গায় সমবায় সমিতির নির্বাচন হয়। সেখানে তৃণমূলের জয়জয়কার হয়।
সারাদিন ভোট গ্রহণের পর নির্বাচনের ফলাফল ঘোষণা হতেই তৃণমূলের উচ্ছাস শুরু হয়। অন্যদিকে, নির্বাচনে তৃণমূল গণ্ডগোল করার চেষ্টা করে বলে জানায় বিজেপি।

Purba Medinipur BJP : নন্দীগ্রামে জেলা সভাপতির অনুমোদন ছাড়াই BJP-র প্রার্থী তালিকা প্রকাশ? জল্পনা রাজনৈতিক মহলে
এদিনের নির্বাচনের তৃণমূল, বিজেপির পাশাপাশি এসইউসিআই ২০ টি আসনে প্রার্থী দেয় বলে জানা গিয়েছে। মোট ৫৩ টি আসনের মধ্যে ২ টি আসনে তৃণমূল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেতে বলে জানা গিয়েছে। স্থানীয় তৃণমূল এক নেতা বলেন, ” এখানে কঠিন প্রতিদ্বন্দ্বিতা এবং তলায় তলায় বাম ও রামের অশুভ আঁতাতের বিরুদ্ধে লড়াই করে আমরা জিতেছি।

Akhil Giri On Narendra Modi : ‘ডাকাতদলের সর্দার’, প্রধানমন্ত্রীকে বেনজির আক্রমণ অখিল গিরির
মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের মা, মাটি, মানুষের সরকারের পাশে রয়েছে, এটাতে তা প্রমাণ হয়।” অন্যদিকে, স্থানীয় বিজেপি নেতা চন্দন মণ্ডল জানান, তৃণমূল এই নির্বাচনে অশান্তির বাতাবরণ তৈরি করেছে। শনিবার রাতে বেশ কিছু জায়গায় প্রচার চালিয়ে হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

Birbhum TMC Core Committee : কেষ্টর অভাব আর গোষ্ঠীকোন্দল, দুই ফলার মাঝে বীরভূমে তৃণমূলের কোর কমিটির বৈঠক
প্রসঙ্গত, মার্চ মাসে ভগবানপুর সার্কেল প্রাইমারি টিচার্স কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটি লিমিটেড নির্বাচন হয় পায় তৃণমূল। ৯ টি আসনেই জয়লাভ করে তৃণমূল সমর্থিত শিক্ষক সংগঠন। এর আগে জানুয়ারি মাসে কোলাঘাটের ঝোকুড়কুল সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনেও খাতা খুলতে পারেনি বিরোধীরা। ১১ টি আসনে লড়াই হলে প্রত্যেকটি আসনেই জয়লাভ করে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভার অন্তর্গত কলাবেরিয়া সবাই কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে সবকটি আসনে জয় পায় বামফ্রন্ট সমর্থিত প্রার্থীরা।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *