West Bengal News : শিশু চোর সন্দেহে অচেনা এক যুবককে গণধোলাই। ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার মেছেদার কাকডিহি বাজারে। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয় ওই যুবককে। ঘটনায় শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। যুবকটিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানায় পুলিশ। বুধবার পূর্ব মেদিনীপুর জেলার শহিদ মাতঙ্গিনী ব্লকের মেছেদার কাকডিহি বাজারে দুপুর নাগাত এক অচেনা যুবককে দেখতে পান এলাকাবাসী।

Uttar 24 Pargana : নৃশংস ঘটনা নিউটাউনে! কুপিয়ে খুনের অভিযোগ এক শিশুকে, পলাতক অভিযুক্ত
ইতিউতি ঘুরতে দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। কোনও অপরাধমূলক কাজের জন্যে সন্দেহজনক ভাবে ওই যুবক ঘুরে বেড়াচ্ছেন বলে মনে করেন অনেকেই। সন্দেহের বশেই সেই যুবককে আটকায় স্থানীয় বাসিন্দারা। এরপর তাকে বিভিন্ন রকম প্রশ্ন জিজ্ঞাসাবাদ করা হয়। এলাকাবাসীর সন্দেহ হয়, ওই যুবক কোনও শিশুকে চুরি করার মতলব করছিল। এর পরেই তাকে শিশু চোর সন্দেহেই এলাকাবাসী ঘিরে ধরে। স্থানীয় বাজারের মধ্যে এক খুঁটিতে দড়ি দিয়ে বাঁধা হয় ওই যুবককে। এরপর চলে গণধোলাই। ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়। খবর দেওয়া হয় কোলাঘাট থানার পুলিশকে।

Cooch Behar News : রুপশ্রীর আবেদন জমা করে ফেরার পথে শ্লীলতাহানির শিকার যুবতী, উত্তেজনা মাথাভাঙায়
খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে কোলাঘাট থানার পুলিশ। পুলিশ এসে যুবকটিকে উদ্ধার করে। তবে যুবকটি সত্যি কোনও অপরাধ মূলক কাজ করার জন্যেই ওই এলাকায় ঘুরছিল কিনা সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানায়নি পুলিশ। যুবকটিকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়।

Ganga River : বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক, ডুবুরি নামিয়ে চলছে তল্লাশি
গত বছর ডিসেম্বর মাসেও এরকম একটি ঘটনা ঘটে। মেদিনীপুর শহরের নগার চক এলাকায় একটি যুবককে ছেলেধরা সন্দেহে গণ ধোলাই করা হয়। ওই এলাকায় ঘোরাঘুরি করতে দেখা যায় সন্দেহভাজন এক ব্যক্তিকে। স্থানীয়রা প্রথমে ঘিরে ধরে ওই যুবককে। পরে ওই ব্যক্তির কাছে থাকা একটি ঝোলা থেকে উদ্ধার করা হয় বেশ কিছু চকলেট এবং একটি ছুরি। জিজ্ঞাসাবাদের পর সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। এরপরেই শুরু হয় গণ ধোলাই।

Nadia News : বাড়িতে মজুত হাজার বোতল নিষিদ্ধ ওষুধ, নদিয়ার চাপড়া থেকে গ্রেফতার পাচারকারী
যদিও মাঝেমধ্যেই বিভিন্ন জেলায় শিশু পাচার চক্রের সন্ধান মেলে। বিষয়টি নিয়ে তৎপর জেলা প্রশাসনও। অর্থের বিনিময়ে এই ধরনের কাজের সঙ্গে জড়িয়ে পড়ছে অপরাধ সমাজের একটা অংশ। বেশ কয়েকমাস আগেই উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায় একটি শিশু পাচার চক্রের হদিশ মেলে। ধৃত যুবক কোনও শিশু পাচার চক্রের সঙ্গে যুক্ত কিনা, নাকি তার অন্য কোনও উদ্দেশ্য ছিল, সে সম্পর্কে তদন্ত করে দেখেছে কোলাঘাট থানার পুলিশ।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *