জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের দুঃসংবাদ বিনোদন দুনিয়ায়। মাত্র ৩১ বছরে বয়সেই চলে গেলেন অভিনেত্রী নূর মালবিকা দাস(Malobika Das)। কাজল(Kajol) ও যীশুর (Jisshu Sengupta) সাম্প্রতিক ওয়েব সিরিজ ট্রায়ালে (Trial) অভিনয় করেছিলেন মালবিকা। মুম্বইয়ের লোখন্ডওয়ালায় গত ৬ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী। নিজের বেডরুমেই ফ্যান থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। 

আরও পড়ুন- Dev: ভোটে জিতেও থামতে নারাজ, ঘাটালে ‘সবুজ ঝড়’ তুলছেন দেব…

কাতার এয়ারওয়েজের বিমানসেবিকা ছিলেন নূর। মিড ডে-র খবর অনুযায়ী ওশিয়ারা পুলিস অভিনেত্রীর ফ্ল্যাটে পৌঁছলে দেখে যে তাঁর ফ্ল্যাটটি ভেতর থেকে বন্ধ। তখন বাধ্য হয়েই ফ্ল্যাটের দরজা ভাঙে পুলিস। ঘরে ঢুকেই পুলিস দেখে যে ফ্য়ান থেকে ঝুলছে দেহ, যা ইতোমধ্যেই পচনের পথে। জানা যায় যে তাঁর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোর পরেই পুলিসে খবর দেয় তাঁর প্রতিবেশীরা। 

যে ঘরে মালবিকা আত্মহত্যা করেছেন, সেই ঘর থেকে পুলিস উদ্ধার করেছে তাঁর মোবাইল, কিছু ওষুধ এবং একটি ডায়েরি। ময়না তদন্তের জন্য তাঁর দেহ পাঠানো হয় গোরেগাঁও সিদ্ধার্থ হাসপাতালে। অভিনেত্রীর বাড়িতে খবর দেওয়া হলেও তাঁর শেষযাত্রায় হাজির হননি তাঁর বাড়ির মানুষেরা। একটি এনজিওর মাধ্যমে পুলিসই মালবিকার শেষকৃত্য সম্পন্ন করে। 

আরও পড়ুন- Abhishek Banerjee | Soham Chakraborty: ‘মানুষের ভোটে জয়ীদের আরও বিনয়ী হওয়া উচিত’, সোহমকে বার্তা অভিষেকের?

অসমের মেয়ে মালবিকা, একাই থাকতেন মুম্বইয়ে। জানা যাচ্ছে যে গত মাস অবধি তাঁর পরিবারের সদস্যরা তাঁর সঙ্গেই মুম্বইয়ে ছিলেন। মাত্র ১ সপ্তাহ আগেই তাঁরা ফিরে যান গ্রামে। মুম্বইয়ে একাধিক ছবি ও ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। ব্যাকরোড হাসেল সিসকিয়াঁ, ওয়্যাকাম্যান, তিখি চাটনির পাশাপাশি দ্য ট্রায়ালেও দেখা গেছে তাঁকে। কেন এই আত্মহত্যা, তা এখনও জানা যায়নি।

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ… 
iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১
কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *