জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান তৃপ্তি দিমরি(Tripti Dimri)। এরপর অ্যানিমেল ছবির হাত ধরে ৩০ বছর বয়সি এই অভিনেত্রী হয়ে উঠেছেন ন্যাশনাল ক্রাশ। যদিও শুরুটা মধুর ছিল না। তবে একখন তাঁর হাতে একগুচ্ছ কাজ। এরই মাঝে মুম্বইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Monami Ghosh Accident: জাপানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার, একাধিক চোট মনামীর…

জানা যায় যে পশ্চিম বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তৃপ্তি দিমরি। গত ৩ জুন আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রি করেন এই অভিনেত্রী। ২ হাজার ২২৬ স্কোয়ার ফুটের এই ফ্ল্যাটটির জন্য তৃপ্তিকে ব্যয় করতে হয়েছে ১৪ কোটি।

তৃপ্তি অভিনীত সর্বশেষ সিনেমা ‘অ্যানিম্যাল’ মুক্তি পেয়েছিল ১ ডিসেম্বর। ছবিতে প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেন তৃপ্তি। তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়। এমনকী তৃপ্তি নিজেও জানান যে সেই দৃশ্য দেখে তাঁর বাবা-মাও অস্বস্তিতে পড়েন। 

আরও পড়ুন- Mirzapur 3 Teaser: মির্জাপুরে ক্ষমতার মহাযুদ্ধ! ‘জঙ্গলরাজ’ নিয়ে কবে ফিরছে কালীন ভাইয়া?

আবার এই ছবির হাত ধরেই তৃপ্তি হয়ে ওঠেন ন্যাশনাল ক্রাশ। ‘অ্যানিম্যাল’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু তাই নয়, এরপর থেকে অনেকটা বদলে গেছে তৃপ্তির কেরিয়ার। একের পর এক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি, বাড়িয়েছেন পারিশ্রমিকও।  চলতি বছরে এখন পর্যন্ত ৪টি সিনেমা রয়েছে তাঁর বাকেট লিস্টে। সেই তালিকায় রয়েছে— ‘ধড়ক টু’, ‘ভুল ভুলাইয়া থ্রি’, ‘ব্যাড নিউজ’, ‘আশিকী ৩’। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *