জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘অসামান্য এক সপ্তাহ, ধন্যবাদ অরিজিৎ’, পোস্টটি করেন বিশ্বের অন্যতম সেরা ডিস্কো জকি ও রেকর্ড প্রোডিউসার মার্টিন গ্যারিক্স(Martin Garris)। মার্টিনের পাশে ক্যামেরাবন্দি হয়েছেন ভারতের এই প্রজন্মের সেরা গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তাহলে কি একসঙ্গে জুটি বেঁধে কোনও গান বা অ্যালবাম করছেন তাঁরা? ছবি প্রকাশ্যে আসতেই হইচই নেটপাড়ায়। 

আরও পড়ুন- Monami Ghosh Accident: জাপানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার, একাধিক চোট মনামীর…

ছবিতে দেখা যাচ্ছে মার্টিনের হাতে গিটার। পা গুটিয়ে একেবারে বাড়ির মতোই সোফায় বসে অরিজিৎ, কোলে রাখা ডায়েরি, হাতে পেন আর মোবাইল। গ্যারিক্সের পরনে ছিল জিন্স আর কালো টিশার্ট, অন্যদিকে অরিজিতের পরনে ডিপ চকোলেট রঙের কার্গো প্যান্ট, সি গ্রিন টিশার্ট ও পাতলা একটা জ্যাকেট। বোঝাই যাচ্ছে, এটা কোনও অফিসিয়াল মিটিং নয় বরং একেবারেই অরিজিৎ ও মার্টিনের ঘরোয়া আড্ডা। 

জুন মাসের ১২ তারিখ ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করেন মার্টিন। ছবিটি দেখেই এটুকু নিশ্চিত যে খুব শীঘ্রই তাঁদের নয়া গান আসছে। এই আশাতেই বুক বেঁধেছে তাঁদের ফ্যানেরা। কমেন্ট সেকশন শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে ফ্যানেরা। এক ব্যক্তি লেখেন, ‘এটা তো বিশাল ব্যাপার’। আরেক ফ্যান লেখেন, ‘এটা বিশ্বের সেরা কোলাব হতে চলেছে’। 

আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! চোখ ধাঁধানো বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন তৃপ্তি…

কিছুদিন আগেই বিশ্বসেরা ডিজের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন অরিজিৎ। একটি পডকাস্ট ইন্টারভিউয়ে সেই ইচ্ছের কথা জানান অরিজিৎ। অন্যদিকে ভারতেও মার্টিন গ্যারিক্সের ফ্যান ফলোয়িং অনেক। গত বছরই কলকাতার অ্যাকোয়াটিকায় শো করে গেছেন তিনি। কানায় কানায় ভর্তি ছিল সেই শো। এবার সেই ডাচ ডিজের সঙ্গে অরিজিতের মিলিত গানই শোনার অপেক্ষায় সকলে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *