Home Country IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 29 April 2022

IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 29 April 2022

IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 29 April 2022

[ad_1]

মুম্বই: পাঞ্জাব কিংসকে ২০ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এল লখনউ সুপার জায়ান্টস। আইপিএলে (IPL) দুরন্ত ফর্মে থাকা কুলদীপ যাদব জানালেন, ব্যর্থতাকে তিনি আর ভয় পান না। আইপিএলের সারাদিনের এমনই সব খবর জেনে নিন এক ঝলকে।

চেন্নাই সুপার কিংসকে হারালেও আইপিএলে ফের পা হড়কাল পাঞ্জাব কিংস। শুক্রবার লখনউ সুপারজায়ান্টসের কাছে ২০ রানে হেরে গেলেন ময়ঙ্ক অগ্রবালরা। লখনউয়ের ১৫৩/৮ স্কোর তাড়া করতে নেমে ১৩৩/৮ স্কোরে আটকে গেল পাঞ্জাব। এই জয়ের ফলে আইপিএল পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এল লখনউ।

লক্ষ্য ১৫৪

শুরুটা ভাল করেও ইনিংসের মাঝপথে থমকে গেল রান ওঠার গতি। শেষ পর্যন্ত পাঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে প্রথমে ব্যাট করে লখনউ সুপারজায়ান্টস (LSG) তুলল ১৫৩/৮। পাঞ্জাব বোলারদের মধ্যে দুরন্ত ছন্দে কাগিসো রাবাডা (Kagiso Rabada)। ৪ ওভারে ৩৮ রান খরচ করে ৪ উইকেট তুলে নিলেন দক্ষিণ আফ্রিকার পেসার। তাঁর দাপটেই লখনউ ইনিংসের কোমড় ভেঙে যায়। শেষ পর্যন্ত পাঞ্জাবের সামনে ১৫৪ রানের লক্ষ্য রাখতে সক্ষম হয় লখনউ।

আট ম্যাচে ১৭ উইকেট। চলতি আইপিএলে (IPL) যেন পুনর্জন্ম হয়েছে কুলদীপ যাদবের (Kuldeep Yadav)। পার্পল ক্যাপের দৌড়ে দু’নম্বরে চায়নাম্যান স্পিনার। যাঁকে কলকাতা নাইট রাইডার্স গতবার নিলামের আগেই ছেড়ে দিয়েছিল। আর জবাব দেওয়ার জন্য কেকেআর ম্যাচকেই বেছে নিয়েছেন কুলদীপ। বৃহস্পতিবারও ৪ উইকেট তুলে নিয়ে তিনিই ম্যাচের সেরা।

কেকেআরের বিরুদ্ধে দুই ম্যাচে ৮ উইকেট। কুলদীপ বলছেন, ‘বোলার হিসাবে হয়তো উন্নতি করেছি। তবে মানসিকভাবে আমি এখন অনেক শক্তিশালী। জীবনে ব্যর্থ হওয়ার পর ঠিক করে নিতে হয় কোন জায়গায় উন্নতি করা যায় আর আমি সেটাই করেছি। আমি এখন আর ব্যর্থ হওয়ার ভয় পাই না।’

কেকে-হার

গতকাল আইপিএল-এ (IPL 2022) ফের হেরে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে দু’টি ম্যাচেই হেরে গেল কেকেআর (KKR)। প্রথম ম্যাচে ৫৫ রানে হেরে যাওয়ার পর গতকাল ৪ উইকেটে হেরে গিয়েছে কেকেআর। এই দু’টি ম্যাচেই অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন বাঁ হাতি স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav), যাঁকে এই মরসুমে দলে রাখেনি কেকেআর। পুরনো দলের বিরুদ্ধে দু’টি ম্যাচেই সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কুলদীপ। প্রথম ম্যাচে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নেওয়ার পর গতকালের ম্যাচে ১৪ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি।

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here