Home Entertainment সংগ্রামকে অন্য সঙ্গী খুঁজতে বলেছিলেন পায়েল! ফাঁস করলেন কুস্তিগীর

সংগ্রামকে অন্য সঙ্গী খুঁজতে বলেছিলেন পায়েল! ফাঁস করলেন কুস্তিগীর

সংগ্রামকে অন্য সঙ্গী খুঁজতে বলেছিলেন পায়েল! ফাঁস করলেন কুস্তিগীর

[ad_1]

মা হতে পারবেন না পায়েল রোহতাগি! সম্প্রতি লক আপে এহেন সিক্রেট ফাঁস করেছেন অভিনেত্রী। নিজের জীবনের এই গোপন কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। জানিয়েছিলেন, এই কারণেই সংগ্রাম সিংয়ের সঙ্গে তাঁর বিয়ে ক্রমশ পিছিয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে তাঁর আফসোস হয়, সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। এবার এ নিয়ে মুখ খুললেন পায়েলের প্রেমিক সংগ্রাম। কিছুদিন আগেই লক আপে (Lock Upp) পায়েলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সংগ্রাম। অভিনেত্রী ওই শো থেকে বেরিয়ে এলেই তাঁকে বিয়ে করতে চেয়েছেন ক্রীড়াবিদ। কুস্তিগীর জানিয়েছেন, IVF Process -এর মাধ্যমে সন্তান ধারণের চেষ্টা করেছিলেন পায়েল। কিন্তু, সেক্ষেত্রেও কোনও লাভ হয়নি। তবে এখনই আশা ছেড়ে দিতে নারাজ তিনি। তাঁর দাবি, সারোগেসি এবং অ্যাডপশনের অপশন এখনও খোলা আছে। প্রয়োজনে সেগুলির মধ্যে একটি বেছে নেবেন তাঁরা।
Lock Upp: “মা হতে পারব না”, লক আপ-এই কান্নায় ভেঙে পড়লেন পায়েল
সংগ্রামের কথায়, “পায়েল খুব শক্ত মনের মানুষ। খুব সাহসী। ওর জন্য আমার খুব গর্ব হয়। হ্যাঁ, ডাক্তাররা জানিয়ে দিয়েছেন যে ও মা হতে পারবে না। কিন্তু, পরবর্তীতে একই সমস্যা আমারও হতে পারে। তখন কি পায়েল আমাকে ছেড়ে চলে যাবে? অবশ্যই না। আমরা পরস্পরকে ভালোবাসি। এটাই বড় কথা। তাই সুখ দুঃখে ওর সঙ্গে থাকব।”
Kangana Ranaut: শৈশবেই যৌন হেনস্থার শিকার হয়েছেন কঙ্গনা, মুখ খুললেন নিজেই
মা হতে পারবেন না জানামাত্রই Payal Rohatgi নাকি Sangram Singh -কে বলেছিলেন অন্য কোনও মহিলাকে বিয়ে করার কথা। সে প্রসঙ্গ টেনে সংগ্রাম, “ও আমাকে একবার বলেছিল অন্য কোনও সঙ্গী খুঁজে নিতে। আমি তো হেসেই কুটোপাটি। এর জন্য আমি অন্য প্রেমিকা খুঁজব! আমি ওর পাশে থাকতে চাই আজীবন। আর থাকবও।”
Lock Upp: প্রিন্সের ‘গ্র্যান্ড এন্ট্রি’-তে বেজায় খুশি করণ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বন্ধুত্ব
আকর্ষণীয় উপহার পেতে ক্লিক করুন এবং সহজ প্রশ্নের উত্তর দিন।

তাঁর সংযোজন, “যাঁদের নিজের সন্তান রয়েছে, তাঁরা কি সকলে খুব সুখী? কী এমন সাফল্য অর্জন করেছেন তাঁরা? সন্তান হওয়াটাই কি সব? পার্টনারের প্রতি ভালোবাসা থাকাটা অত্যন্ত জরুরি। সেটাই গুরুত্বপূর্ণ। আমাদের মধ্যে সেটা আছে।”

Khatron Ke Khiladi 12-এ রুবিনা-স্মৃতি! কে কত টাকা নিচ্ছেন?
সংগ্রাম জানিয়েছেন, আগামী জুলাই মাসেই পায়েলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চান তিনি। আর তারপরে Surrogacy -র পন্থা অবলম্বন করবেন তাঁরা।

বিনোদনের আরও খবর পড়তে ক্লিক করুন… প্রতি মুহূর্তের লাইভ খবরের আপডেট পেতে ফলো করুন এই সময় ডিজিটাল

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here