Home Uncategorized বাবার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ পোস্ট ইরফান-পুত্র বাবিলের

বাবার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ পোস্ট ইরফান-পুত্র বাবিলের

বাবার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ পোস্ট ইরফান-পুত্র বাবিলের

মুম্বই: দুটো বছর আগে আজকের দিনেই প্রয়াত হন বলিউড অভিনেতা ইরফান খান (Irrfan Khan)। ২০২০ সালের ২৯ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। আজ দেখতে দেখতে তাঁর মৃত্যুর দুটো বছর পেরিয়ে গেল। ইরফান খানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাঁকে নিয়ে স্মৃতিচারণা করছেন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। আর তারইমাঝে বাবাকে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন ইরফান-পুত্র বাবিল।

ইরফান-পুত্র বাবিলের আবেরঘন পোস্ট-

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বাবার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে (Irrfan Khan Death Anniversary) আবেগপ্রবণ পোস্ট করলেন ইরফান পুত্র বাবিল খান (Babil Khan)। তিনি লেখেন, ‘প্রিয় বাবা, আমি চেষ্টা করছি মনে রাখতে কোন সুগন্ধী তুমি ব্যবহার করতে যখন আমরা নরওয়েতে লাইট ডান্স দেখতে গিয়েছিলাম। আমার তোমার শরীরের গন্ধ সম্পূর্ণভাবে মনে আছে। কিন্তু আমি তার বস্তুবাদ মনে করতে পারছি না। আমি এখনও অনুভব করতে পারি যখন আমার হাত দেখার জন্য় তুমি আমায় স্পর্শ করেছিলে। কিন্তু আমার নাকে মজার ছলে তোমার চিমটি কাটার অনুভূতি ভুলে যেতে ভয় পাই। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যেন এসব কোনওদিন আমি ভুলে না যাই। আমার আত্মা তৈরি যেকোনও কিছুর জন্য। আমি এগিয়ে যেতে প্রস্তুত। আমরা কখনওই যুক্তির দ্বারা নিয়ন্ত্রিত ছিলাম না।’

আরও পড়ুন – Bhaswar Chatterjee: ‘সোনার হরিণ’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ভাস্বরের মজার অভিজ্ঞতা, জেনে হেসে খুন নেটিজেনরা

প্রসঙ্গত, ১৯৯৫ সালে সুতপা শিকদারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেতা ইরফান খান। তাঁদের দুই সন্তান রয়েছে। বাবিল এবং আয়ান। একাধিক ছবিতে অভিনয় করেছেন ইরফান খান। ‘লাইফ অফ পাই’, ‘আংরেজি মিডিয়াম’, ”স্লামডগ মিলেনিয়ার” এবং আরও বহু ছবিতে অভিনয় করে দর্শকদের পছন্দের তালিকায় থাকবেন তিনি। ইরফান পুত্র বাবিলের পোস্টে চোখে জল নেট নাগরিকদের। কমেন্টে নিজেদের স্মৃতিচারণা করেছেন বলিউডের অনেক তারকা। 

[ad_2]

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here