Fire At Shop : আগুনে ভস্মীভূত তিলে তিলে তৈরি করা দোকান, চোখের জলই ভরসা সুনীলের – uluberia shop destroyed in a fire accident


West Bengal News : মঙ্গলবার দুপুরে বিধ্বংসী আগুনে ভস্মীভূত (Fire Accident) হয়ে গেল একটি খাবারের দোকান। এদিন দুপুরে পাঁচলা থানা (Panchla Police Station) এলাকার কুলাই বিড়লা গেটের কাছে ১৬ নম্বর জাতীয় সড়কের সার্ভিস লেনের ওপর থাকা একটি দোকানে আগুন লাগে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আচামকাই খাবারের দোকাটিতে আগুন লেগে গিয়েছিল। কিছুক্ষণের মধ্যে আগুনের লেলিহান শিখা দোকানটিকে গ্রাস করে নেয়। খবর পেয়েই দমকলের (West Bengal Fire Department) দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু, দমকল কর্মীরা পৌঁছে দেখেন আগুনের গ্রাসে চলে গিয়েছে গোটা দোকানটি।

Sagar Fire : আচমকা বিধ্বংসী আগুন গোয়ালঘরে, ঝলসে মৃত্যু একাধিক পশুর
সংসার চালানোর একমাত্র সম্বল দোকানটি আগুনে পুড়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন দোকানের মালিক সুনীল পাঁজা। তিনি জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে বাড়ি চলে যাওয়ার পরই তিনি খবর পান যে দোকানে আগুন লেগেছে। দোকানে থাকা আসবাবপত্র, গ্যাস সিলিন্ডার এমনকী টাকাও পুড়ে গিয়েছে। সুনীল বলেন, “সবেমাত্র দোকান বন্ধ করে আমি বাড়িতে খেতে গিয়েছিলাম। আমাকে একজন ফোন করে খবর দিল যে দোকানে আগুন লেগেছে। দৌড়ে এসে দেখি আমার দোকান দাউ দাউ করে জ্বলছে।” সুনীল জানিয়েছেন, তাঁর দোকানে চা ছাড়াও বিভিন্ন ধরনের জল খাবার পাওয়া যেত। এমনকী স্থানীয়দের অনেকে তাঁর দোকানে নিয়মিত চা খেতে আসতেন।

Nadia News : ভয়াবহ অগ্নিকাণ্ড শান্তিপুরে, ভস্মীভূত গৃহস্থ বাড়ি!
অগ্নিকাণ্ডে দোকানের কী কী ক্ষতি হয়েছে জানতে চাওয়া হলে সুনীল বলেন, “আমার বড় ক্ষতি হয়ে গিয়েছে। দোকানে চেয়ার, টেবিল, গ্যাস সিলিন্ডার ছিল, আগুনের সব পুড়ে গিয়েছে। দোকানে অনেক টাকা ছিল। আমি দোকানের টাকা দোকানেই রেখে যেতাম, সেগুলিও পুড়ে গিয়েছে। আমি ১০ বছর গাড়ি চালিয়ে তিলে তিলে দোকানটি তৈরি করেছিলাম। সব শেষ হয়ে গেল।”

Chandannagar School : চন্দননগরে স্কুলের মাঠে ভয়াবহ আগুন, ধোঁয়ায় ঢাকল এলাকা
সার্ভিস রোডে থাকা দোকাটিতে আগুন লাগার পর স্থানীয় বাসিন্দারা প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজ শুরু করেছিলেন। পরে দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দা আরতি পাঁজা, বিশ্বজিত মিত্র বলেন, “আমরা মাঝে মধ্যেই এই দোকান থেকে বিভিন্ন জিনিস কিনতাম। চোখের সামনে চেনা দোকানটিকে ভস্মীভূত হয়ে যেতে দেখে খারাপ লাগছে।” এক দমকলকর্মী বলেন, “আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি দোকান সম্পূর্ণ পুড়ে গিয়েছে। আগুন নেভানোর জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। কী কারণে আগুন লাগলো তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে শর্ট সার্কিট থেকেও আগুন লেগে থাকতে পারে, নিশ্চিতভাবে কিছু এখনই বলা যাবে না।”



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *