Dilip Ghosh: ‘যাদের মুখ কালো, তারাই কালো পতাকা দেখায়,’ গাছে বেঁধে রাখার নিদান দিলীপ ঘোষের – dilip ghosh shown black flag and go back slogan from tmc local supporters at cooch behar


West Bengal Panchayat 2023 কালো পতাকা এবং গো-ব্যাক স্লোগানের মুখে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার কোচবিহারে জনসংযোগে বেরিয়ে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন বিজেপি সাংসদ। সেই ঘটনার প্রসঙ্গেই ক্ষুব্ধ দিলীপ বলেন, ”ওদের মুখ কালো তাই ওরা কালো পতাকা দেখিয়েছে।”

এখানেই শেষ নয়, তুফানগঞ্জ -১ ব্লকের নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপির মন্ডল সম্মেলনে যোগ দিতে যাওয়ার সময় বিক্ষোভের মুখে পড়েন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। এদিন নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েত এলাকায় আসেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি দিলীপ ঘোষ।

পথে মুচিবাড়ি কদমতলা এলাকায় যুব তৃণমুলের তরফ থেকে তাদের পার্টি অফিসের সামনে দাঁড়িয়েই দিলীপ ঘোষকে গো-ব্যাগ স্লোগান দেওয়া হয় ও কালো পতাকা দেখানো হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও বিশাল পুলিশ বাহিনী থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

কেন কালো পতাকা?

এ নিয়ে যুব তৃনমুল নেতা মোস্তাক আহমেদ বলেন, মাধ্যমিক পরীক্ষা চলাকালীন পুলিশের অনুমতি না নিয়ে মাইক বাজিয়ে মিটিং হচ্ছে। আশেপাশে প্রচুর পরীক্ষার্থী রয়েছে তাদের অসুবিধা হচ্ছে। যদিও একপ্রসঙ্গে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, ”ওদের মুখ কালো তাই ওরা কালো পতাকা দেখিয়েছে। তাছাড়া সভা করার জন্য পুলিশের অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।”



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *