প্রিয়াঙ্কার প্রথম ‘সাউন্ডচেক’! নেটপাড়ায় উদ্বেগ…


জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: পপ তারকা নিক জোনাস অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। পাশাপাশি তিনি হলিউডের বিখ্যাত ব্যান্ড জোনাস ব্রাদারের অন্যতম কর্ণধার। যাই হোক, ভারতীয় কন্যাকে বিয়ে করার পর রাতারাতি পাল্টে গিয়েছে তাঁর জীবন। গতবছরই বাবা-মা হয়েছেন প্রিয়াঙ্কা-নিক। মাস কয়েক আগেই মেয়ের মুখ দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে দিন কয়েক আগেই স্বামী ও সন্তানকে নিয়ে মুম্বইতে বাবার বাড়ি থেকে ঘুরে গেলেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুনAtiq Ahmed Encounter: গল্প হলেও সত্যি! আতিক আহমেদের মতোই রোমহর্ষক এনকাউন্টার নিয়ে তৈরি সেরা ৮ সিনেমা…

আমেরিকান গায়ক-গীতিকার, নিক জোনাস একজন সম্পূর্ণ পারিবারিক মানুষ, প্রায়শই স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ের সঙ্গে কাটানো একান্ত মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। সম্প্রতি  নিক লন্ডনের ‘রয়্যাল অ্যালবার্ট’ হলে পারফর্ম করেছিলেন, যেখানে কন্যা মালতি মারি চোপড়াও ছিলেন। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস শনিবার শেয়ার করেছিলেন যে তার গায়ক স্বামী নিক জোনাস লন্ডনের রয়্যাল অ্যালবার্ট হলে পারফর্ম করছে । পরবর্তী মিউজিক্যাল নাইটের ছবি শেয়ার করেছেন যেখানে তাদের মেয়ে মালতি মারি চোপড়া জোনাস বিশেষ অতিথি ছিলেন। এই প্রথম ১ বছরের ছোট্ট মালতি তার বাবার কনসার্টে অংশ নিয়েছিল। ইনস্টাগ্রামে  নিক একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে তাঁর মেয়ে মালতিকে তিনি ধরে আছেন এবং তিনি ক্যাপশনে লিখেছেন, “তার প্রথম সাউন্ডচেক।” নিক এবং প্রিয়াঙ্কা কনসার্ট থেকে একসঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন।

আরও পড়ুনDev| Srabanti: ‘হাতে সময় নেই’, দেবকে ফেরালেন শ্রাবন্তী!

প্রিয়াঙ্কা দ্য রুসো ব্রাদার্সের শো ‘সিটাডেল’ মুক্তি পেয়েছে, প্রতি শুক্রবার সাপ্তাহিকভাবে একটি নতুন পর্ব প্রকাশিত হবে।  শো সম্পর্কে বিস্তারিত শেয়ার করে প্রিয়াঙ্কা বলেন, “সমস্ত স্টান্টের মধ্যে এক ধরণের গল্প জড়িয়ে আছে এবং এই ব্য়াপারটি আমার জন্য় খুব দুর্দান্ত এবং নতুন ছিল।” বলিউডে, তাকে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ ছবিতে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *