Panchayat Election 2023 : ‘আমায় ভোট দেবেন না’, প্রচারে বেরিয়ে আবেদন কোলাঘাটের নির্দল প্রার্থীর – bjp worker tells voters not to vote for me in panchayat election 2023 at kolaghat election23


Purba Medinipur News : ভোটের প্রচারে বেরোলে সাধারণত প্রার্থীকে নিজের হয়ে ভোট চাইতেই দেখা যায়। হাতজোড় করে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা, এই দৃশ্য সবার পরিচিত। কিন্তু কোনও প্রার্থী যদি ভোট চাইতে বেরিয়ে নিজেকেই ভোট না দেওয়ার আবেদন জানান, তাহলে সেটা কেমন হয়!

ভাবতে অবাক লাগলেও, এমনই দুর্লভ ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে। BJP-র সক্রিয় কর্মী প্রচারে বেরিয়ে ভোটারদের জানাচ্ছেন ‘আমাকে ভোট দেবেন না’! এমনই ছবি ধরা পড়লো কোলাঘাটে।

Alipurduar Panchayat Election : প্রচারে বেরিয়েই তৃণমূল কার্যালয়ে গিয়ে ভোট প্রার্থনা BJP প্রার্থীর! অবাক কাণ্ড আলিপুরদুয়ারে
‘আমায় ভোট দেবেন না’, ঠিক এভাবেই পঞ্চায়েত সমিতির এক প্রার্থী তথা BJP কর্মী প্রচার করলেন। এমনই অভিনব প্রচার দেখা গেল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে। কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর আসনে নির্দল প্রার্থী মদন কুমার মণ্ডল ফ্লেক্স টাঙিয়ে এমনই অভিনব প্রচার করলেন। মদন বাবু দীর্ঘদিন BJP কর্মী ছিলেন।

কোলাঘাট মণ্ডল ৪-এর সাধারণ সম্পাদক পদেও ছিলেন। তবে মনোনয়ন পত্র জমা পার্টির অনুমতি নিয়েই করেন মদন কুমার মণ্ডল। তবে শেষ মুহুর্তে অজ্ঞাত কোনও কারণে দলীয় টিকিট পাননি তিনি। সেই জায়গায় কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর আসনে BJP-র টিকিট পান বিশ্বজিৎ মণ্ডল।

WB Panchayat Nirbachan : নির্দল কাঁটা বিজেপিরও! চন্দ্রকোণায় ৩ প্রার্থীকে বহিষ্কার দলের
তবে এই ঘটনার পরই মদন বাবু নির্দল প্রার্থী হিসেবে বিবেচিত হন। মদন বাবু দাবি করে বলেন, “শেষ মুহুর্তে মনোনয়ন পত্র প্রত্যাহার করার সুযোগ হয়নি আমার। পাশাপাশি আমাকে অটো রিক্সা চিহ্নে নির্দল প্রার্থী হিসেবে বিবেচিত করা হয়।”

তবে আজ মঙ্গলবার বিকেলে ২৩ নম্বর আসন এলাকা কুশাড়, যোগীবেড়, পয়াগ, ধর্মবেড়, ক্ষেত্রহাট, পারুলিয়া ও পাথুরিয়া বুথ এলাকায় ফ্লেক্স টাঙান মদন বাবু স্বয়ং। তিনি এই বার্তাই দিলেন, তাঁকে যেন না ভোট দেওয়া হয়। তাঁকে ভোট না দিয়ে BJP-কে সরসরি ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। এছাড়াও জানান, তিনি BJP-তে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। মদন বাবুর এই অভিনব উদ্যোগকে স্বাগত জানিয়েছেন BJP-র কোলাঘাট ব্লক কনভেনর তথা BJP জেলা সহ সভাপতি তুষার দোলুই।

Panchayat Election 2023 : বোন অপরূপাকে নিয়েই প্রচারে তৃণমূলের শতরূপা, সৌজন্য বিনিময় সারলেন BJP প্রার্থীর সঙ্গেও
তিনি বলেন, “এটাই BJP। এখানে দলই শেষ কথা। তাই ভোটে একজন দাঁড়িয়েও নিজেকে ভোট না দিয়ে দলের প্রার্থীকে ভোট দেওয়ার কথা বলছেন। এই ব্যক্তিরাই দলের সম্পদ। এদের জন্যই BJP দলটা সারা দেশে আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। আমি হলফ করে বলতে পারি ওই আসনে BJP প্রার্থী বিপুল ব্যবধানে জয়লাভ করবেন।”



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *