Uorfi Javed: ‘কাছে এসো, জড়িয়ে ধরো’! মুম্বইতে উর্ফির চরম…ডিলিট হয়েও রয়ে গেল সেই ভিডিয়ো


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই একেবারে গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও অন্য ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের চমকে দেওয়াটা অভ্যাস। উর্ফি আজ ইন্ডাস্ট্রিতে যে জায়গাটা করে নিয়েছেন, তার জন্য রীতিমতো মাথার ঘাম পায়েই ফেলতে হয়েছে। তাঁর চলার রাস্তায় একাধিক কাঁটা ছিল, গোলাপ বিছিয়ে রাখা ছিল না। মুম্বইতে কাস্টিং কাউচ আজ আর নতুন কিছু নয়। বহু অভিনেত্রীকে কাজ পাইয়ে দেওয়ার নাম করে, পরিচালক বা প্রযোজকরা তাঁদের সুবিধা নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন। এ গল্প এখন সকলেরই জানা। এবার উর্ভি জানালেন যে, তাঁকে অডিশন দিতে গিয়ে হেনস্থার শিকার হতে হয়েছিল। উর্ফির থেকে আদরের প্রত্যাশা ছিল পরিচালকের। তিনি চেয়েছিলেন উর্ফি যেন তাঁর প্রেমিকার রূপে ধরা দেন। 

আরও পড়ুন: WATCH | Uorfi Javed: লাস্যের লাভাস্রোতে পুড়ছে নেটপাড়া… ব্রেস্ট প্লেট টপে তুমুল বিতর্কে নায়িকা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্ফি বলেছেন যে, মুম্বইয়ে এক পরিচালক তাঁকে অডিশনের জন্য ডেকেছিলেন। তিনি যখন অডিশন দিতে যান, তখন সেই পরিচালক উর্ফিকে প্রেমিকার মতো আচরণ করতে বলেছিলেন।  উর্ফি বলছেন, তিনি আমাকে বলেন, ‘কাছে এসো, জড়িয়ে ধরো’! উর্ফি তাঁকে হাগ করেছিলেন এবং জানান যে, তিনি চলে যাচ্ছেন।  উর্ফি আরও বলেন যে, সেই ঘরে কোনও ক্যামেরাই ছিল না। উর্ফি যখন তাঁকে ক্যামেরার ব্যাপারে জিজ্ঞাসা করেছিলেন, তখন সেই পরিচালক নিজের মাথার দিকে হাত দেখিয়ে বলেছিলেন, ‘এটাই আমার ক্য়ামেরা।’

‘সেমি-ন্যুড বা ন্যুডিটিই উর্ফির অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের।  পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। লখনউয়ের বছর পঁচিশের কন্যা নিজের শহরের সিটি মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন। লখনউয়ের অ্যামিটি ইউনিভার্সিটি থেকে মাস কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করেন।  উর্ফি একাধিক টিভি শো করেছেন, Bigg Boss OTT ও Splitsvilla-তেও পাওয়া গিয়েছে তাঁকে। উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। 

আরও পড়ুন: Srabanti: মর্ত্য তো কোন ছাড়! এবার মহাকাশেও ‘তারা’ শ্রাবন্তী…

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *