Siliguri News : স্ত্রীকে খুন, ছোট্ট মেয়েকে নিয়ে পাড়া ভ্রমণ স্বামীর! শিলিগুড়িতে ‘ভয়ঙ্কর’ ঘটনা – siliguri woman lost life by her husbands attack police started probe


ফের নৃশংস খুনের ঘটনায় তোলপাড় উত্তরবঙ্গ (North Bengal)। স্ত্রীকে ভয়ানকভাবে খুন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রীকে হাতুড়ি দিয়ে খুন করেছে স্বামী। খুনের পর এলাকাতেই ঘুরছিল স্বামী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি মহকুমার শিবমন্দির এলাকায়। ঘটনার কথা জানার পর রীতিমতো অবাক হয়েছেন প্রতিবেশীরা। ঘটনার বিবরণ শুনে তাঁরা রীতিমতো আঁতকে উঠেছেন।

Siliguri News: মাদক চক্রের যোগসূত্র! যুবককে মেরে ভেন্টিলেটর থেকে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রীকে খুনের পর স্বামী ঘরে তাঁর দেহ রেখে দিয়েছিল। এরপর প্লাস্টিকের উপরে রেখেছিল মাথা, তার পাশে রাখা হয়েছিল গামলা। যাতে মাথা থেকে রক্ত গড়িয়ে গামলায় পড়ে। এরপর সকাল থেকে ঘর বন্ধ করে এলাকায় ঘুরছিল অভিযুক্ত সেই ব্যক্তি। সোমবার এমনই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় শিলিগুড়ির শিবমন্দিরের চাউমিন মোড় এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম সোনালি মণ্ডল। খুনের অভিযোগে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম রাহুল মন্ডল। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে। রাহুল কাঠের আসবাবপত্র পালিশের কাজ করে বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

Delhi Crime : পরকীয়া সন্দেহে মেয়ের সামনে স্ত্রীকে কুপিয়ে খুন! দিল্লিতে ধৃত স্বামী
জানা গিয়েছে, শিলিগুড়ি মহকুমার শিবমন্দিরের চাউমিন মোড়ের কাছে একটি বাড়িতে ঘর ভাড়া নিয়ে থাকত ওই পরিবার। একমাস ধরে সেখানেই থাকছিলেন দম্পতি ।পুলিশ সূত্রে জানা গিয়েছে সোমবার ভোররাত নাগাদ স্বামী স্ত্রীয়ের মধ্যে বিবাদ হয়। এরপর রাত ৩টে নাগাদ স্ত্রীয়ের উপর হামলা করে রাহুল। হাতুড়ি দিয়ে মেরে তাঁর মাথা থেঁতলে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে মারা যান ওই মহিলা।

এরপর সকালে মেয়েকে নিয়ে বেরিয়ে যায় রাহুল মণ্ডল। এদিকে দেহ ঘরেই পড়ে ছিল। পরে দুপুরে প্রতিবেশি এক ব্যক্তিকে খুনের কথা জানায় অভিযুক্ত। এরপরই ঘটনার জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মাটিগাড়া থানার পুলিশ পৌছে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে।

Maharashtra Crime : তৃতীয়বার কন্যা সন্তান হওয়ায় ক্ষোভ! সদ্যোজাতের মুখে তামাক ঢুকিয়ে হত্যা করল বাবা
মৃত মহিলার দেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এদিকে অভিযুক্তকে যুবককে মাটিগাড়া থানায় নিয়ে যাওয়ার পর জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, বিবাদের পর দম্পতির মধ্যে হাতাহাতি হয়। সেসময় স্ত্রীয়ের মাথায় হামলা করে ওই ব্যক্তি। যদিও খুনের ব্যবহৃত হাতুড়িটি উদ্ধার হয়নি। আপাতত ঘরটি পুলিশ সিল করে দিয়েছে। ঠিক কারণে এই খুন তা জানা চেষ্টা করছেন তদন্তকারীরা।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *