নাবালিকাকে অপহরণ করে ধর্ষণ, খুন! পকসো মামলায় মৃত্যুদণ্ড অভিযুক্তের… Accused sentenced to death in POCSO case at Baruipur court


তথাগত চক্রবর্তী: নাবালিকাকে অপহরণ। তারপর? ধর্ষণ করে খুন। পকসো মামলায় অভিযুক্তকে মৃত্যুদণ্ড দিল আদালত। সঙ্গে নির্যাতিতার পরিবারকে ২ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর।

আরও পড়ুন:  Raigunj Medical College: হাসপাতালের পাশেই ডিজে-বাজি! শব্দ দানবের দাপটে অতিষ্ঠ রায়গঞ্জ মেডিকেলের রোগীরা

পুলিস সূত্রে খবর, নরেন্দ্রপুর থানার খেয়াদহ এলাকার বাসিন্দা ছিল নির্যাতিতা। তার বাবার সঙ্গেই কাজ করত অভিযুক্ত আলি খাদি মুন্সারী। সেই সূত্রে যাতায়াত ছিল বাড়িতে।

অভিযোগ, বাবার কাছে নিয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে ওই নাবালিকাকে নিয়ে পালিয়ে যায় আলি। এরপর পাঁচিল ঘেরা ফাঁকা জমিতে প্রথমে ধর্ষণ, তার খুন করে দেহ ফেলে দেয় জঙ্গলে! কবে?  ২০১৯ সালের ১৫ই জুলাই। ঘটনার ৬ দিন পর উদ্ধার হয় ওই নাবালিকার দেহ।

নরেন্দ্রপুর থানায় অভিযোগে দায়ের করে নির্যাতিতার পরিবার লোকেরা। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। মামলা রুজু করা হয় পকসো। আজ, বুধবার সেই মামলা রায় ঘোষণা করলেন বারুইপুর আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক সন্দীপকুমার মান্না।

আরও পড়ুন:  West Bengal Weather Update: মেঘ-বৃষ্টি কেটে কবে উঠবে রোদ? জেনে নিন কবে থেকে পড়ছে শীত…

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *