Kolkata To Bagdogra Flight : কলকাতা-শিলিগুড়ি স্পাইসজেট বিমানে অশালীন আচরণের অভিযোগ – kolkata to bagdogra spicejet flight a woman accuses misbehave by co passenger


এই সময়: আইএএস পরীক্ষার প্রস্তুতি নিতে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছিলেন ২৬ বছরের এক তরুণী। স্পাইসজেট-এর একটি বিমানে কলকাতা থেকে বাগডোগরায় যাওয়ার পথে মাঝ আকাশেই পাশে বসা এক যাত্রী তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন বলে অভিযোগ উঠল। ঘটনাটি গত ৩১ জানুয়ারির হলেও শনিবার বিষয়টি সামনে এসেছে।

কলকাতা বিমানবন্দর সূত্রের খবর, জানলার পাশেই সিট ছিল ওই তরুণীর। তাঁর সঙ্গে থাকা দু’জন আত্মীয় বিমানের অন্য প্রান্তে বসেছিলেন। অভিযোগ, বিমানটি যখন মাঝ আকাশে, তখন বাঁ-দিকে বসা এক পুরুষযাত্রী বারবার তরুণীর হাত স্পর্শ করছিলেন। অশালীনভাবে বারবার খোঁচাও।

প্রথমে তরুণী বিষয়টিকে গুরুত্ব দেননি। তিনি তখন ইয়ারফোনে গান শুনছিলেন। পরে বিষয়টি বুঝতে পেরে তিনি চিৎকার করে ওঠেন। সঙ্গে সঙ্গে কেবিন ক্রু-রা তাঁর কাছে ছুটে গেলে তরুণী শ্রীলতাহানির অভিযোগ করেন।

সংশ্লিষ্ট বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ওই তরুণীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত পুরুষ যাত্রীকে সাবধান করা হয় এবং তরুণীকে অনুরোধ করা হয় অন্য সিটে বসার জন্য। যদিও তরুণী তাঁর সিট পরিবর্তন করতে চাননি। বাগডোগরা বিমানবন্দরে নামার পর কেবিন ক্রু দুই যাত্রীকে নিয়ে কর্তব্যরত সিআইএসএফ জওয়ানদের কাছে নিয়ে যান।
সকলের সামনে প্যান্ট খুলে বসে পড়লেন মহিলা! লজ্জাজনক কীর্তিতে হতবাক বিমানযাত্রীরা
যদিও সূত্রের দাবি, তরুণী মৌখিকভাবে গোটা বিষয়টি জানালেও লিখিত অভিযোগ করতে চাননি। অভিযুক্ত যুবক কলকাতারই একটি আইন কলেজের পঞ্চম বর্ষের ছাত্র বলে জানা গিয়েছে। তিনি ঘটনার জন্য তরুণীর কাছে ক্ষমা চান। সিআইএসএফ কর্তৃপক্ষ জানান, লিখিত কোনও অভিযোগ না পাওয়ায় তাঁরা অভিযুক্ত যুবককে সতর্ক করে ছেড়ে দেন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *