Dibyendu in Mirzapur 3: ‘দমবন্ধ লাগত, আর নয়…’ মির্জাপুরকে বিদায় ‘মুন্না ভাইয়া’ দিব্যেন্দুর…


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই প্রাইমের তরফ থেকে ঘোষণা করা হয় যে আসছে জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুরের তৃতীয় সিজন(Mirzapur Season 3)। কালীন ভাইয়া(Pankaj Tripathi) ফিরছেন তাঁর রাজত্ব নিয়ে। আর সেই রাজত্বের উত্তরাধিকারী মুন্না ভাইয়া। তবে সিরিজের তারিখ ঘোষণার আগেই দুঃসংবাদ শোনালেন মুন্না ভাইয়া তথা দিব্যেন্দু শর্মা(Dibyendu Sharma)। তিনি জানিয়ে দিলেন যে মির্জাপুরকে বিদায় জানাচ্ছেন তিনি। 

আরও পড়ুন- Actor’s Death: নিখোঁজ ছিলেন ৪ দিন, জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ…

ওটিটির অন্যতম জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিরিজটি রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন। প্রথম সিজনের দুর্দান্ত সফলতার পর ২০২০ সালে আসে দ্বিতীয় সিজন। এবার তৃতীয় সিজনের জন্য অধীর অপেক্ষায় দর্শকরা। এই সিরিজে মুন্না ভাইয়ার ভূমিকায় অভিনয় করে রাতারাতি তারকা হয়ে ওঠেন অভিনেতা দিব্যেন্দু শর্মা। মির্জাপুরের দুটি সিজনেই তাঁর চরিত্র ছিল গুরুত্বপূর্ণ। ভিলেন ঘেঁষা এই চরিত্রে দিব্যেন্দুকে বেশ পছন্দ করেছে দর্শক তবে তৃতীয় সিজনে থাকছেন না তিনি। সম্প্রতি অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি তৃতীয় কিস্তিতে তাঁর চরিত্রটির পুনরাবৃত্তি করছেন না।

একটি সাক্ষাৎকারে দিব্যেন্দু জানান, তাঁর চরিত্রটি তাঁর ব্যক্তিত্বের ওপর প্রভাব ফেলেছিল। প্রায়শই তাঁর নেগেটিভ অনুভূতি বাড়ছিল। সেই কথোপকথনে দিব্যেন্দু বলেন, ‘আমি ঘোষণা করছি, আমি মির্জাপুরের তৃতীয় সিজনে নেই।’ অভিনেতা বলেন, ‘আমি যখন মুন্না ভাইয়ার চরিত্রে ছিলাম, তখন এটি আমার ব্যক্তিত্বকে অনেক বেশি প্রভাবিত করেছিল। আমাদের কোনো চরিত্রের অত্যন্ত গভীরে যাওয়া উচিত নয়, কারণ সেটা সহজ নয়। মাঝে মাঝে এটা আমার জন্য সত্যিই অন্ধকারময় হয়ে যেত। আমার দম বন্ধ লাগত। এটা এতটাই কঠিন যে আপনি বুঝতেও পারবেন না যে আপনি সেই চরিত্রেই রয়ে গেছেন। এটি থেকে বেরিয়ে আসার পরেই আপনি বুঝতে পারবেন যে এটি কতটা অন্ধকারাচ্ছন্ন ছিল।’

আরও পড়ুন- Actress Aarti Chabria: ভয়ে গর্ভবতী হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন সলমানের নায়িকা! কী এমন ঘটেছিল?

যদিও দ্বিতীয় সিজনের শেষে দেখা যায় যে মুন্না ভাইয়াকে মেরে ফেলা হয়েছে। তবে ভক্ত অনুরাগীরা আশায় ছিলেন, অপ্রত্যাশিত মোড়কে ফিরে আসবে মুন্না ভাইয়া ওরফে দিব্যেন্দু শর্মা। তবে তৃতীয় সিজন মুক্তির আগেই ভক্তদের দুঃসংবাদ দিলেন দিব্যেন্দু শর্মা। তিনি ঘোষণাই করে দিলেন যে তিনি আর ফিরছেন না। তবে কালীন ভাইয়ার অপেক্ষায় থাকছে দর্শক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *