Hooghly Lok Sabha Election : লক্ষ্মীর ভাণ্ডারের টাকায় রচনার জন্য পুজো, গঙ্গা স্নান লকেটের – hooghly lok sabha election tmc candidate wishing worship by lakshmir bhandar allowance


রাত পোহালেই পঞ্চম দফার নির্বাচন। এই দফার নির্বাচনে বিশেষ নজরে থাকছে হুগলি লোকসভা কেন্দ্র। টিভির পর্দার ‘দিদি নম্বর ১’ এবার নেমেছেন রাজনীতির ময়দানে। অভিনয় জগৎ থেকে আসা বিজেপির হেভিওয়েট প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছেন তিনি। তাঁর বিরুদ্ধেই এবার জোর লড়াই রচনার। রচনার জয়ের প্রার্থনায় এবার লক্ষ্মীর ভাণ্ডারের অর্থে পুজোর আয়োজন হুগলি লোকসভা কেন্দ্রে।রবিবাসরীয় সকালে ভোটার আগের দিন দেখা গেল লক্ষ্মীর ভাণ্ডারের চাঁদা তুলে পুজো প্রার্থনা রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্য। দলের মহিলা কর্মীরা তাঁদের লক্ষ্মীর ভাণ্ডার থেকে প্রাপ্ত অর্থে চাঁদা তুলে এই পুজোর আয়োজন করেন। এই কেন্দ্র থেকে যাতে ভালো ব্যবধানে রচনা বন্দ্যোপাধ্যায় জিতে আসতে পারেন, সেই কারণে ঠাকুরের কাছে প্রার্থনা করা হয়।

গতকাল শেষ হয়েছে ভোট প্রচার। আজ একটা দিন অবসর। কাল সকাল থেকে ভোট গ্রহণ হবে।সেই মতো প্রস্তুতি চলছে সর্বত্র। যুযুধান দুই প্রার্থী তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায় ও বিজেপির লকেট চট্টোপাধ্যায়ের লড়াই দেখবে হুগলির বাসিন্দারা। আজ রচনা বন্দ্যোপাধ্যায়ের জয়ের জন্য তৃনমূল কর্মিরা বিভিন্ন মন্দিরে পুজো দেন। লক্ষ্মীর ভাণ্ডার থেকে চাঁদা তোলা হয় কয়েকদিন ধরে। দলের প্রার্থী যাতে জেতে তার জন্য পুজো প্রার্থনা চলে।

Rachna Banerjee Campaign in Train : ‘রচনাদি অনেক কাজ করবে দেখে নেবেন’ প্রতিশ্রুতি তৃণমূল প্রার্থীর

অন্যদিকে, এদিনই বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে দেখা গেল ভোটার আগের দিন গঙ্গা স্নান করতে। লকেট চট্টোপাধ্যায় চুঁচুড়া ময়ূরপঙ্খি ঘাটে গঙ্গায় ডুব দিয়ে স্নান করেন। প্রচার শেষ ভোটের আগে পুণ্য স্নান করে সূর্য প্রণাম করেন লকেট।

Rachna Banerjee : দই-কালো ধোঁয়া মিমেও হাসিমুখে
প্রসঙ্গত, এই কেন্দ্র থেকে গতবার জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। গতবার তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না দে নাগকে প্রায় এক লাখ ভোটের কাছাকাছি ব্যবধানে হারিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। এই কেন্দ্র থেকে ফের তাঁর উপরেই এবার ভরসা পদ্ম শিবিরে। অন্যদিকে, জনপ্রিয় অভিনেত্রী ‘দিদি নম্বর ১’ খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায়কে এবার এই কেন্দ্র থেকে দাঁড় করিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের অন্যতম চমকপ্রদ প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত ক্যারিশমা এবং তৃণমূলের সংগঠনে এই দুইয়ের উপর ভরসা করে এই আসনটি নিজেদের দখলে আনতে তৎপর তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভাতেই জিতেছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। এবার, কী রায় দেবেন মানুষ, উত্তর মিলবে আগামী ৪ জুন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *