Mamata Banerjee News,আম্বানিদের বিয়েতে যোগ দিয়ে মুম্বই পাড়ি মমতার, শরদ-উদ্ধবের সঙ্গেও সাক্ষাতের পরিকল্পনা – mamata banerjee is going to mumbai to join anant ambani and radhika merchant wedding


আনন্দে ডুবে আম্বানি পরিবার। আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত ও রাধিকা। এই বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বৃহস্পতিবার মুম্বই পাড়ি দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কলকাতা বিমানবন্দরে তিনি বলেন, ‘মুকেশ আম্বানির ছেলের বিয়ের জন্য আমি মুম্বইয়ে যাচ্ছি। আমাকে বারবার আমন্ত্রণ করেছেন ওঁরা। বাংলার ডাকে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে ওরা প্রত্যেকবার আসেন। আমি হয়তো যেতে পারতাম না। কিন্তু, নীতাজি, মুকেশ বারবার আমন্ত্রণ করেছেন। সেই কারণেই যাচ্ছি।’পাশাপাশি শুক্রবার তিনি উদ্ধব ঠাকরে এবং শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাৎ করবেন বলেও জানান। সেখানে রাজনীতি নিয়ে কথা হবে। পাশাপাশি নির্বাচন পরবর্তী সময়ে এই দুই নেতার সঙ্গে তাঁর দেখা হয়নি। সার্বিকভাবে এই সাক্ষাৎ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। পাশাপাশি অখিলেশ যাদবের সঙ্গেও তাঁর সাক্ষাৎ সম্ভাবনা রয়েছে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। ১২ তারিখ বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে ১৩ তারিখ বাংলায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকেশ আম্বানি বাংলায় বিপুল বিনিয়োগের কথা ঘোষণা করেছিলেন। গত বছর নভেম্বর মাসে রাজ্য সরকারের আয়োজিত বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে যোগ দিয়েছিলেন রিলায়্যান্স কর্তা মুকেশ আম্বানি। বাংলায় লগ্নির আদর্শ পরিবেশ তৈরি হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি আগামী তিন বছরে বাংলায় রিলায়্যান্স গোষ্ঠী আরও ২০ হাজার টাকা বিনিয়োগ করতে চলেছে, এই ঘোষণাও করেন শিল্পপতি।

মুকেশ আম্বানি বলেছিলেন, ‘রাজ্যে ৪৫ হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে রিলায়্যান্স গোষ্ঠী। আগামী তিন বছরে আরও ২০ হাজার কোটি টাকা বিনিয়োগ করা হতে চলেছে।’ শিক্ষা, স্বাস্থ্য ও কৃষিক্ষেত্রকে আরও উন্নত করার লক্ষ্যে বিনিয়োগ করা হবে বলে জানিয়েছিলেন মুকেশ আম্বানি। পাশাপাশি জিওকে আরও প্রত্যন্ত অঞ্চলে পৌঁছ দেওয়ার জন্য বদ্ধপরিকর তাঁরা, জানিয়েছিলেন রিলায়্যান্স কর্ণধার। অন্যদিকে, সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট বলেছিলেন, ‘শিল্পের জন্য আদর্শ পরিবেশ রয়েছে বাংলায়।’

উল্লেখ্য, ছোট ছেলের বিয়েতে জমাটি আসর বসাচ্ছেন আম্বানিরা। ৮৩ কোটি টাকার বিনিময়ে অনন্তের সঙ্গিত অনুষ্ঠানে আধঘণ্টা গান গেয়েছেন পপ তারকা জাস্টিন বিবার। পাশাপাশি প্রায় অর্ধেকের বেশি বলিউডকে দেখা যাচ্ছে আম্বানিদের অনুষ্ঠানে। এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টকে বিয়ে করতে চলেছেন অনন্ত আম্বানি। কয়েক মাস আগে গুজরাটের জামনগরে একটি জমাটি উৎসবের আয়োজন করা হয় তাঁদের বিয়ে উপলক্ষ্যে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *