বড়া পাও মন জিতলেও, বিগ বস ঘরে থেকেও দর্শকদের মন জিততে পারলেন না চন্দ্রিকা…| Vada Pav Girl Eliminated From bigg boss ott 3


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ওটিটি সিজন ৩-এ প্রথম প্রতিযোগী হিসাবে ঢুকেছিলেন দিল্লির বড়া পাও গার্ল। কিন্তু সম্প্রতি বিগ বসের এভিকশনের কোপে পড়লেন তিনি। উইকেন্ড কা ভারের শেষ পর্বে রিয়েলিটি শো থেকে বাদ পড়েছেন তিনি। তাঁর সঙ্গে নমিনেশন প্রতিযোগীদের মধ্যে ছিলেন বিশাল পান্ডে, লাভকেশ কাটারিয়া, শিবানী কুমারী এবং আরমান মালিক। কিন্তু জনসাধারণের থেকে তিনি খুবই কম ভোট পান। যার শো-কে বিদায় জানাতে হয়েছে চন্দ্রিকাকে।

শো-এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া সাইটেও এই খবরটি শেয়ার করা হয়। সেখানে চন্দ্রিকার কাঁদো মুখের ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা, ‘চন্দ্রিকার বিগ বস ওটিটি ৩-এর সফর এখানেই শেষ হল।’ প্রসঙ্গত, ১৩ জুলাইয়ের এপিসোডে হোস্ট অনিল কাপুর চন্দ্রিকার ভন্ডামির জন্য প্রবল বিঁধেছিলেন। অন্যদিকে, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আদনান শেখ ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে প্রবেশ করেছেন।

উল্লেখ্য, মুম্বইয়ে বিখ্যাত স্ন্যাক্স এই বড়া পাও। দিল্লিতে সেটি বিক্রি করেন চন্দ্রিকা। সেখানে বিভিন্ন ফুড ভ্লগারদের দৌলতে চন্দ্রিকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়ে। তারপরেই মানুষের লম্বা লাইন দেখা যায় দোকানের সামনে। ঘণ্টার পর ঘণ্টা মানুষদের বড়া পাও খাওয়ার জন্য অপেক্ষা করতে দেখা যায়। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ার্স প্রায় ৪ লক্ষ।

আরও পড়ুন:Shovan-Sohini Wedding: ‘দেখা হওয়ার এক বছরে’, চুপিচুপি বিয়ে সোহিনী-শোভনের! ইন্ডাস্ট্রির কারা ছিলেন?

বিগ বসের ঘরের ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। সেখানে চন্দ্রিকাকে বাকি হাউসমেটের সঙ্গে কথা বলতে দেখা যায়। দিল্লির নানা ঘটনার কথা বলছিলেন তিনি। সেখানেই তিনি খোলসা করেন তাঁর আয়ের ব্যাপারে। তাঁকে বলতে শোনা যায়, বড়া পাও বেচে তিনি প্রতিদিন আয় করেন ৪০ হাজার টাকা। যা শুনে রীতিমতো স্তম্ভিত হতে দেখা যায় বাকিদের। তারপরেই সেটা ভাইরাল ইন্টারনেটে।     

কিছু মাস আগেই দিল্লির রাস্তায় তাঁকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে, চন্দ্রিকা সাদা ফোর্ড মুস্তাংগ-এর চারপাশে লোকজন ভিড় করে দাঁড়িয়ে আছে। এক ব্যক্তি সেই দৃশ্য ক্যামেরায় রেকর্ড করছিলেন। তারপর তিনি ওই বিলাসবহুল গাড়ির ডিকি খোলেন। সেখানে শুয়ে ছিলেন চন্দ্রিকা। হাতে ছিল তাঁর এক প্লেট বড়া পাও।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *