Dacoity : মালদায় সমবায় ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি, গুলিবিদ্ধ ক্যাশিয়ার – dacoity at malda co operative bank investigating by gazole police


দিন দুপুরে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য মালদায়। একটি সমবায়িকা ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। ডাকাতিতে বাধা দেওয়ার সময় গুলি চালায় দুষ্কৃতী দল বলেও খবর। আহত ওই ব্যাঙ্কের এক কর্মী। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ।মালদা জেলার গাজোলের কৃষ্টপুর সমবায় সমিতিতে এদিন একটি ডাকাত দল হানা দেয়। বাধা দিতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন ব্যাঙ্কের ক্যাশিয়ার। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে গাজোল থানার পুলিশ। দুষ্কৃতী দলের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। গুলিবিদ্ধ ব্যাঙ্ক কর্মীর নাম যোগেশ্বর মণ্ডল(৩৫)। তাঁর বাড়ি শিক্ষক পল্লী এলাকায়। তাঁর পেটে গুলি লেগেছে বলে স্থানীয় সূত্রে খবর। আহত অবস্থায় তাঁকে গাজোল স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা অবনতি হওয়ার কারণে পরে তড়িঘড়ি তাঁকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জানা গিয়েছে, এদিন দুপুরে ৭ থেকে ৮ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হঠাৎ ব্যাঙ্কে ঢুকে পড়ে। ব্যাঙ্কের কর্মীরা জানিয়েছেন, প্রায় ৭ থেকে ৮ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতী দল। ব্যাঙ্কের এক কর্মী জানান, এদিন বেলা আড়াইটে নাগাদ একটি বোলেরো সাদা রঙের গাড়ি এসে ব্যাঙ্কের সামনে দাঁড়ায়। এরপরেই হুড়মুড়িয়ে হাতে পিস্তল নিয়ে ব্যাঙ্কের মধ্যে ঢুকে পড়ে।

ব্যাঙ্কের বাইরে দু’জন দাঁড়িয়ে থাকে পাহাড়া দেওয়ার জন্য। বাকিরা ভেতরে ঢুকে যায়। এরপর ব্যাঙ্কের উপরের তলায় উঠে লকারের হিসাবরক্ষককে চাবি দেওয়ার জন্য বলে। চাবি নিয়ে দুই তরফে ধস্তাধস্তি হয়। এরপর হিসাবরক্ষকের দিকে এক রাউন্ড গুলি চালানো হয় বলে দাবি করেন তিনি। এরপরেই লকার থেকে টাকা লুঠ করে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতী দল। ব্যাঙ্কের কর্মীদের দাবি, পালিয়ে যাওয়ার সময় একটি বোমা ফাটিয়ে গাড়িটি নিয়ে চম্পট দেয় তারা।

Kolkata Crime News : অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ উদ্ধার খাস কলকাতায়, তদন্তে পুলিশ
ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও, ডাকাতির ঘটনায় শেষ পাওয়া খবর পর্যন্ত কাউকে গ্রেফতার হয়নি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ব্যাঙ্কের বাইরের একটি সিসিটিভিতে মুখে কাপড় বাঁধা অবস্থায় ডাকাত দলকে ঢুকতে দেখা গিয়েছে। সমবায় ব্যাঙ্কের কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *