গলা ও হাত কেটে নদীতে ডুবে ‘আত্মহত্যা’র ভয়ংকর চেষ্টা বিদেশি নাগরিকের! মায়াপুরে কেন?। a spanish mans Suicidal Attempt in Kalna Bhagirathi River in dawn


সঞ্জয় রাজবংশী: স্পেনের নাগরিক আত্মহত্যার চেষ্টা করলেন বাংলার নদীতীরে! কোথায়? কেন? কালনার জালুইডাঙা এলাকার ঘটনা। কিন্তু, কেন তাঁর এহেন আচরণ, শুনলে আশ্চর্য হতে হবে।

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: রোজ ১৩ ঘণ্টা জেরা সন্দীপকে, দেখা হচ্ছে ফোনকলের লিস্ট! প্রকৃত ঘটনা এবং অপরাধী সম্বন্ধে যা জানা গেল…

আজ, সোমবার ভাগীরথী নদী থেকে আহত ও ক্ষতবিক্ষত অবস্থায় এই বিদেশি নাগরিককে উদ্ধার করে নাদনঘাট থানার পুলিস। আহত ব্যক্তিকে উদ্ধার করে তাঁর চিকিৎসার জন্য তাঁকে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর হাতে ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাতের একাধিক ক্ষতচিহ্ন ছিল। কালনা হাসপাতালে দীর্ঘক্ষণ চিকিৎসা চলে তাঁর।

চিকিৎসার পরে কিছুটা সুস্থ হলে আজ, সোমবার বেলা তিনটা নাগাদ ওই বিদেশি জানিয়েছেন, তিনি স্পেনের বাসিন্দা, মায়াপুর এলাকায় একটি মঠে থাকতেন, তাঁর নাম আলভারো। ওই বিদেশি আরও জানিয়েছেন, তিনি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন। কারণস্বরূপ তিনি জানিয়েছেন আজকের ব্রাহ্মমুহূর্তে তিনি ভাগীরথীর জলে নিজের দেহ বিলীন করে দিতে চেষ্টা করেছিলেন। 

তা হলে তাঁর হাতে-পায়ে এত ক্ষত কেন? কোথা থেকে এল এসব? তাঁকে কি কেউ আক্রমণ করেছিল? 

না, কেউ তাঁকে আক্রমণ করেনি। আলভারো স্বয়ং জানিয়েছেন, যাতে মৃত্যুবরণ তরান্বিত হয়, জলের ডুবে যাওয়ার পরে যাতে তাড়াতাড়ি মৃত্যুবরণ করতে পারেন তিনি, সেজন্যই নিজের শরীরের একাধিক জায়গায় নিজেই তৈরি করেছিলেন এই সব ক্ষত।

কেনই-বা তিনি এসব করতে গেলেন? 

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার ডায়েরির ছেঁড়া পাতার ছবি আছে তাঁর বাবার কাছে! ভয়ংকর কী আছে সেখানে?

এরও ব্যাখ্যা দিয়েছেন আলভারো। তিনি জানান, তিনি মহাভারতের কিছু চরিত্রকে অনুসরণ করতেন। সেই সব চরিত্রের নানা ঘটনা, নানা আচরণ তাঁর মনে গভীর প্রভাব ফেলত। সেই প্রভাবের জেরেই হয়তো এমনটা ঘটেছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *