Hooghly Police : একাদশ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, হুগলিতে গ্রেপ্তার গৃহশিক্ষক – hooghly police arrested one person in pocso case from uttarpara


আরজি কর কাণ্ড নিয়ে প্রতিবাদ চলছেই। এর মাঝেই এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে। ঘটনা হুগলি জেলার উত্তরপাড়া থানা এলাকায়। অভিযুক্ত গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপাড়া থানার হিন্দমোটর বিবি স্ট্রিটের বাসিন্দা দেবাশিস বন্দ্যোপাধ্যায় একজন পরিচিত গৃহ শিক্ষক। তিনি বায়োলজি বিষয়ে প্রাইভেট টিউশন করেন। বাড়িতে শতাধিক পড়ুয়া আসেন নিয়মিত। দিন তিনেক আগে বিকেল চারটে নাগাদ বালির নিশ্চিন্দার একাদশ শ্রেণির এক ছাত্রীকে তাঁর বাবা পড়াতে নিয়ে আসেন।

অভিযোগ, শিক্ষকের ঘরে ছাত্রী একাই ছিল। সেই সুযোগে ছাত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি পরিবারকে জানায়। শনিবার ছাত্রীর মা শিক্ষকের বাড়িতে আসেন। সে সময় আরো কয়েকজন অভিভাবক সেখানে ছিলেন। শিক্ষককে কান ধরে উঠবস করানো হয় ঘরের ভিতর বলে অভিযোগ। সেই ভিডিয়ো ভাইরাল হয় সমাজ মাধ্যমে। সমাজমাধ্যমে ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনার লেখাও ছড়িয়ে পড়ে।

উত্তরপাড়া থানার পুলিশ ভাইরাল ভিডিয়ো সত্যতা যাচাই করে। এরপর পুলিশ নির্যাতিতার বাড়িতে যায়। সোমবার ছাত্রীর মা ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন উত্তরপাড়া থানায়। অভিযোগের ভিত্তিতে পুলিশ গৃহশিক্ষককে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। আগামী কাল ধৃতকে শ্রীরামপুর আদালতে পেশ করা হবে। অভিযুক্ত যদিও এবিষয়ে কিছু বলতে চাননি। তিনি জানান, যা বলার তার আইনজীবী বলবে।

উন্নাও-হাথরসের তদন্তে কামাল, আরজি কর কাণ্ডে CBI-এর ভরসা ২ দুঁদে মহিলা IPS
হুগলি পুলিশের তরফে জানানো হয়েছে, পুলিশের তরফে ছাত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। পরিবার প্রথমে অভিযোগ দায়ের করতে রাজি ছিলেন না। পরবর্তীকালে তাঁরা অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *