Bolpur Police : আগ্নেয়াস্ত্র দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, নৃশংস ঘটনা বোলপুরে – housewife lodged complain of heinous crime at bolpur police station


আরজি কর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। হাসপাতালের মধ্যেই চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদ চলছে দিকে দিকে। এর মাঝেই ফের রাজ্যে ধর্ষণের অভিযোগ। এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এবার বীরভূমে। বোলপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপের আশ্বাস দিয়েছে পুলিশ।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিন দুপুরে। এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল বোলপুর থানার বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের করিমপুর গ্রামে। বৃহস্পতিবার বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। জানা গিয়েছে, করিমপুর গ্রামের বাসিন্দা ফিরোজ খান দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে বিরক্ত করতো।

এমনকী তাঁকে কুপ্রস্তাবও দিত। কিন্তু সেই প্রস্তাবে এই গৃহবধূ সাড়া না দেওয়ায় তাঁকে গ্রামেরই একটি পরিত্যক্ত গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই গৃহবধূর হাত পা বেঁধে নগ্ন অবস্থায় বেশ কিছু ছবি মোবাইলে তুলে নেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। সেই সময় নির্যাতিতা গৃহবধূর চার বছরের পুত্র সন্তান ঘটনাস্থলে চলে আসে।

ঘটনার সময় গৃহবধূ চিৎকার করতে থাকলে অভিযুক্ত পালিয়ে যায়। গৃহবধূ জানান, লোক-লজ্জার ভয়ে গত কয়েকদিন ধরে তিনি অভিযোগ জানাতে পারেননি।বুধবার তিনি তাঁর স্বামীর সঙ্গে বোলপুর থানায় এসে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

‘অন্যের বিচারেই ব্যস্ত…’, আরজি কর কাণ্ডে প্রতিবাদের ‘সমালোচনায়’ সরব সুদীপ্তা
বিষয়টি নিয়ে বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখোপাধ্যায় এই সময় ডিজিটালকে বলেন, ‘আজকে ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। যত দ্রুত সম্ভব অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’ ওই অভিযুক্ত ব্যক্তি এলাকায় তৃণমূল সমর্থক বলে অনেকে দাবি করেছেন। বিষয়টি নিয়ে বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য বিকাশ রায় চৌধুরী বলেন, ‘এমন কোনও ঘটনা ঘটে থাকলে আইন তার বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেবে। কেউ এমন ধরনের জঘন্য ঘটনা ঘটিয়ে ছাড় পাবে ভেবে থাকলে সে মূর্খের স্বর্গে বাস করছে।’ ঘটনায় দোষীকে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করা হোক, বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারাও।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *