ডাইনি সন্দেহে ২ আদিবাসী মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগ, বীরভূমের প্রত্যন্ত গ্রামে শোরগোল – two woman allegedly beaten by locals in birbhum


ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বর থানার হরিসরা গ্রামের আদিবাসী পাড়ায়। মৃতাদের নাম লোদগি কিসকো এবং ডলি সোরেন। দুই জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ময়ূরেশ্বর থানার পুলিশ। গ্রামবাসীর অভিযোগ, শুক্রবার রাতে ওই দুই মহিলাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় এবং তারপর তাঁদের খুন করে দেহ নালায় ভাসিয়ে দেওয়া হয়। গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এই ঘটনায়। নতুন করে সেখানে যাতে আর কোনও উত্তেজনা না ছড়ায় সেই কারণে চলছে পুলিশি টহলদারিও।লোদগি কিসকোর মেয়ে রানি কিসকো বলেন, ‘ডাইনি সন্দেহে এই কুকর্ম করেছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ নিরাপত্তা সুনিশ্চিত করুক এই দাবি করছি।’ দোষীর কঠোরতম শাস্তির দাবি করেন তিনি। তাঁরা যাতে থানায় অভিযোগ দায়ের না করেন সেই জন্য ভয় দেখানো হয় বলেও দাবি করেন রানি।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, কয়েকদিন আগে গ্রামেরই কয়েকজন ওই দুই মহিলাকে ডাইনি অপবাদ দেয়। তখন তাঁদের মারধরও করা হয়েছিল বলে জানা গিয়েছে। ওই গ্রামে যাতে নতুন করে আর কোনও অশান্তি না ছড়ায় সেই জন্য কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে আটক করেছে ময়ূরেশ্বর থানার পুলিশ। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তার তদন্ত হচ্ছে।

ওটি রুমে উদ্ধার যুবকের দেহ, তমলুকে শোরগোল

পুলিশ সূত্রে খবর, পরিবারের দাবি ওই দুই মহিলাকে পিটিয়ে খুন করে তাঁদের দেহ নালায় ভাসিয়ে দেওয়া হয়। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসার পরেই স্পষ্ট হয়ে যাবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছিল ওই দুই জনের।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *