Barrackpore Police: ফের রাজ্যে গণধর্ষণের অভিযোগ, বেলঘরিয়া থেকে গ্রেপ্তার ২ যুবক – barrackpore police arrested two young boy for physical torture allegation by girl


আরজি করের ঘটনায় তোলপাড় গোটা দেশ। ‘বিচার চাই’ স্লোগান তুলে পথে নেমেছেন সাধারণ মানুষ। এর মাঝেই ফের রাজ্যে গণধর্ষণের খবর। উত্তর ২৪ পরগনা জেলার খড়দা এলাকায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ। যুবতীর অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীর সঙ্গে বেলঘরিয়া থানা এলাকার এক যুবকের আলাপ হয়। ফেসবুকের মাধ্যমে দু’জনের মধ্যে আলাপ হয় বলে জানা গিয়েছে। মাস খানেক আগে সোদপুর ট্রাফিক মোড়ে আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের খুন-ধর্ষণের ঘটনায় ন্যায়বিচার চেয়ে প্রতিবাদে নেমেছিলেন ওই তরুণী। সেখানেই তাঁর সঙ্গে ওই যুবকের পরিচয় বাড়ে। সেদিনের মিছিলেও ছিলেন সেই যুবক।

জানা গিয়েছে, সেইদিন রাতে এক বন্ধুকে সঙ্গে নিয়ে তরুণীর বাড়িতে যায় যুবক। ওই তরুণীর অভিযোগ, রাতে তরুণীকে গণধর্ষণ করে ওই দুই যুবক। এমনকী, সেই ঘটনার ভিডিয়ো করা হয়েছে বলেও অভিযোগ। সেই ভিডিয়ো দেখিয়ে পরে নির্যাতিতাকে ব্ল্যাকমেল করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ওই তরুণী। নির্যাতিতা রবিবার খড়দা থানার অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে।

আন্দোলন থেকে সরতে চান না নির্যাতিতার মা
অভিযোগের ভিত্তিতে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। দুই যুবকের নাম অর্ঘ্য দাস ও শুভম ধর। দু’জনেই বেলঘরিয়া এলাকার বাসিন্দা বলে খবর। ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া এই সময় অনলাইন-কে জানিয়েছেন, ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। সোমবার ধৃতদের ব্যারাকপুর মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। অন্যদিকে, নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয়েছে খড়দার বলরাম সেবা মন্দির হাসপাতালে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *