Jaynagar Child Incident,ময়নাতদন্তের জন্য কল্যাণী AIIMS-এ নিয়ে যাওয়া হলো জয়নগরের নাবালিকার মৃতদেহ – jaynagar incident security has been increased in kalyani aiims


কল্যাণী এইমস-এর বিশেষজ্ঞরাই নাবালিকার দেহের ময়নাতদন্ত করবেন। জয়নগরের নাবালিকা খুনের ঘটনায় রবিবারই এই নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। সেই নির্দেশ অনুযায়ী সোমবার সকালে কাঁটাপুকুর মর্গ থেকে নাবালিকার নিয়ে যাওয়া হয়েছে কল্যাণী এইমস-এ। সেখানে ময়নাতদন্তের পর নাবালিকার দেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হবে। পরিবার সূত্রে খবর, জয়নগরেই শেষকৃত্য সম্পন্ন হবে তার।সোমবার কড়া পুলিশি নিরাপত্তায় নাবালিকার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কল্যাণী নিয়ে যাওয়া হয়। মহিষমারিতেও মোতায়েন রয়েছে পুলিশ। এ দিন এলাকার বেশ কিছু দোকানপাট খুলেছে। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে এলাকা। যানবাহনও চলাচল করছে। এলাকায় রয়েছে পুলিশ পিকেট। সূত্রের খবর, এ দিন ঘটনাস্থলে যেতে পারে ফরেন্সিক টিম।

গত শুক্রবার কোচিং থেকে ফেরার পথে নিখোঁজ হয় জয়নগরের মহিষমারির ৯ বছরের স্কুল ছাত্রী। প্রথমে মহিষমারি পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানানো হয়। পরে জয়নগর থানার দ্বারস্থ হয় পরিবার। তদন্তে নামে পুলিশ। শনিবার ভোররাতে বাড়ির পাশের একটি জলাভূমি থেকে উদ্ধার হয় ছাত্রীর দেহ। শনিবারই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। পরিবারের তরফে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলা হয়। এই অভিযোগে ফাঁড়ি ভাঙচুর করে স্থানীয়রা। তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

থমথমে জয়নগর, রবিবার ময়নাতদন্ত হবে শিশুর দেহের

নিষ্ক্রিয়তার অভিযোগ নিয়ে পুলিশ দাবি করেছিল, পরিবারের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পদক্ষেপ করা হয়। নাবালিকার মৃত্যুর পাশাপাশি কে বা কারা পুলিশ ফাঁড়ি ভাঙচুরের ঘটনায় যুক্ত সেই বিষয়েও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানায় পুলিশ। তবে এখনও পর্যন্ত ভাঙচুরের ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *