Cm Mamata Banerjee,মেডিক্যাল কলেজগুলির সুরক্ষা নিয়ে বৈঠকে মমতা – cm mamata banerjee held a meeting on safety of medical college


এই সময়: জুনিয়র ডাক্তারদের অনশন আন্দোলনের মধ্যেই রাজ্যের মেডিক্যাল কলেজগুলির চিকিৎসা পরিষেবা ও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় কালীঘাটের বাড়িতে মুখ্যসচিব ও স্বাস্থ্য সচিবকে নিয়ে দীর্ঘ আলোচনা করেন তিনি। এক ঘণ্টারও বেশি সময় ধরে চলে বৈঠক।রাজ্যের মেডিক্যাল কলেজগুলিতে সিসিটিভি বসানোর কাজ কতটা এগিয়েছে, তা নিয়ে স্বাস্থ্য সচিব নারায়ণ স্বরূপ নিগমের কাছে বিস্তারিত রিপোর্ট চান মুখ্যমন্ত্রী। সিসিটিভি ছাড়াও মেডিক্যাল কলেজগুলিতে ওয়াশ রুম, চিকিৎসক-নার্সদের রেস্ট রুম তৈরির কাজ কতদূর এগিয়েছে সে সব বিষয়েও খোঁজখবর নেন। আজ, শুক্রবার স্বাস্থ্যসচিব মেডিক্যাল কলেজগুলির সুরক্ষা পরিকাঠামো সংস্কারের সর্বশেষ অগ্রগতি নিয়ে বিস্তারিত রিপোর্ট মুখ্যসচিবকে পেশ করবেন।

মুখ্যসচিবের সঙ্গে বৈঠকেও কাটল না জট, হতাশ চিকিৎসকরা

উল্লেখ্য, আন্দোলনকারী চিকিৎসকেরা এই কাজের অগ্রগতি নিয়ে প্রশ্ন তুলেছেন। সেই দাবিতে ধর্মতলায় অনশনেও বসেছেন মোট ৮জন চিকিৎসক। নবান্ন সূত্রের খবর, মুখ্যসচিব মনোজ পন্থ আজ স্বাস্থ্য সচিব ও দপ্তরের আধিকারিকদের নিয়ে এই রিপোর্ট সামনে রেখে পর্যালোচনা করবেন। পুরো কাজ কত দ্রুত শেষ করা যায়, সে বিষয়ে প্রয়োজনীয় নির্দেশও দেবেন তিনি।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *