Trinamool Congress: কারখানায় ঢুকে মারধর ২ নেতার – 2 tmc leaders accused of entering a factory in liluah chamrail and beating security guard


এই সময়, লিলুয়া: দুর্ঘটনায় এক নিরাপত্তা কর্মীর মৃত্যুকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে তুলকালাম বাধল লিলুয়ার চামরাইলের একটি কারখানায়। অভিযোগ, কারখানায় ঢুকে নিরাপত্তাকর্মীকে মারধর করে ভাঙচুর চালানো হয়। অভিযোগের তির তৃণমূলের স্থানীয় দুই নেতার বিরুদ্ধে। তাঁদের নাম জীবন আইন ও বিকাশ আইন। নেতাদের দাদাগিরি ও মারধরের ছবি ধরা পড়েছে কারখানার সিসিটিভিতেও। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ডোমজুড় ব্লক তৃণমূল সভাপতি তাপস মাইতি।

তাপস বলেন, ‘এর সঙ্গে রাজনীতি বা দলের কোনও সম্পর্ক নেই। ওখানে বালি-চামরাইল রোডের গ্রামীণ রাস্তায় বড় ট্রেলার ও ট্রাক নিয়মিত ঢোকার ফলে আগেও দুর্ঘটনা ঘটেছে। মানুষের ক্ষোভ ছিল। তারই বহিঃপ্রকাশ ঘটেছে।’

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডোমজুড় বিধানসভা এলাকার চামরাইলে বৃহস্পতিবার দুপুরে একটি ট্রেলারের চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয় কারখানারই এক নিরাপত্তাকর্মীর। দুর্ঘটনার পর দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। সে সময় কোনও সমস্যা হয়নি।

এর পর রাতে দলবল সঙ্গে নিয়ে কারখানায় হামলার অভিযোগ ওঠে বিকাশ ও জীবন আইনের বিরুদ্ধে। সিসিটিভি ক্যামেরায় জীবনকে দেখা গিয়েছে কারখানার গেটে নিরাপত্তাকর্মীকে মারধর করতে। জীবন ও বিকাশের সঙ্গে থাকা লোকজন জোর করে কারখানার গেট খুলে ভিতরে ঢুকে ব্যাপক ভাঙচুর লুটপাট চালায় আধ ঘণ্টারও বেশি সময় ধরে।

আতঙ্কে কারখানার ভিতরে থাকা কর্মীরা অফিস ঘরের দোতলায় উঠে ঘর বন্ধ করে বসে থাকেন। ফের হামলার আতঙ্কে বন্ধ রয়েছে কারখানার কাজকর্ম। কর্মীরাও কাজে আসতে ভয় পাচ্ছেন বলে অভিযোগ কর্তৃপক্ষের। গোটা ঘটনার তদন্ত করছে লিলুয়া থানার পুলিশ।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *