মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার দিনের একটি বড় অংশ আপনার প্রেমের জীবনের উপর ফোকাস করতে হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন যা আপনি সহজেই কথা বলার মাধ্যমে সমাধান করতে পারেন। আর একটি বিষয় যা আপনাকে আজকে ফোকাস করতে হবে তা হল আপনার আর্থিক স্থিতিশীলতা। সমস্যার সময়ের জন্য আপনার কি যথেষ্ট সঞ্চয় আছে? যদি তা না হয় তবে আপনার এটির জন্য পরিকল্পনা শুরু করার সময় এসেছে।

বৃষ/TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজকের দিনটি আপনার জন্য মজা এবং উল্লাসে পূর্ণ। আপনাকে আজ নিজেকে কোনও কিছু নিয়ে চাপ নিতে হবে না। কাজ এবং আপনার ব্যক্তিগত জীবন দুটিই ভাল অবস্থানে থাকবে এবং আপনাকে আজ কোনও কিছু নিয়ে চিন্তা করতে হবে না। ভ্রমণের সম্ভাবনা রয়েছে, তাই নিশ্চিত করুন যে আপনি ভালভাবে পরিকল্পনা করেছেন এবং এমন কোথাও ভ্রমণ করুন যেখানে আপনি যাননি।

মিথুন/GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

কর্কট/CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। প্রতিবেশীর সঙ্গে বেশি মেলামেশা অশান্তির কারণ হতে পারে। আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকা দরকার।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে।হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে।

কন্যা/VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

একটি ভিন্ন মত পোষণ করা এবং একটি শক্তির বিরুদ্ধে যাওয়ার মধ্যে একটি সূক্ষ্ম পার্থক্য রয়েছে। যখন আপনি সকলের মধ্যে থাকবেন তখন আপনার এটি বোঝা উচিত। আপনি আজ কীভাবে একটি দলে কাজ করবেন তাও খুঁজে বের করবেন। আপনার ব্যক্তিগত জীবন শান্তিপূর্ণ হবে, এবং আপনি নিজেকে একজন প্রেমিকের প্রতি আকৃষ্ট দেখতে পাবেন।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক/SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। আত্মীয়ের সঙ্গে ব্যবসা নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে।ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। আজ দিনটি ভাল, কিন্তু পড়াশোনার দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

ধনু/SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে কোনও চিন্তা থাকবে। ভাল কোনও বন্ধুর খবর আসতে পারে। সংসারের খরচ বাড়তে পারে। গরিব মানুষকে সাহায্য করতে পেরে আনন্দ।প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল।

মকর/CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কাজে ক্ষতির আশঙ্কা আছে। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি থাকবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি। বাড়ির বিবাদ বাড়তে পারে।কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ।

কুম্ভ/AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি খরচ হতে পারে আজ। অফিসে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে।

মীন/PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কর্ম আজ আপনার সেরা বন্ধু। আপনি অন্যদের জন্য অনেক ভাল কাজ করেছেন, এবং লোকেরা এখন এটি লক্ষ্য করবে। আপনার বন্ধুরা এবং সহকর্মীরা উভয়েই আপনার ভাল কাজের প্রতিদান দিতে চলেছে। আপনার আর্থিক অবস্থাও ভাল হবে, তাই আজ একটু বাড়তি খরচ করতে পারবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *