মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

ভালোবাসার এই দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। একটি গোপন প্রশংসক আপনার প্রতি কিছুটা মনোযোগ দেখাতে পারে। দম্পতিরা নিজেদের অতীত সমস্যার সমাধান খুঁজে পাবে। এটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ আপনার অনুভূতির সঙ্গে আপনি একত্রিত হবেন। আপনি নিজেই বুঝতে পারবেন যে আপনি একজন নির্দিষ্ট ব্যক্তির সম্পর্কে কেমন অনুভব করেন। আপনাকে কথা বলার এবং আপনি যা অনুভব করছেন সেই ব্যক্তিকে বলার পরামর্শ দেওয়া হচ্ছে। দম্পতিরা একটি সুন্দর রোমান্টিক ডিনার করবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে গিয়ে থাকেন তবে আজ আপনার সমস্ত সমস্যা সমাধান করার এবং আপনার ভালবাসাকে পুনরুজ্জীবিত করার দিন। কিছু সময় বের করুন এবং আপনার সঙ্গীকে দেখান যে আপনি তাদের প্রশংসা করেন। সম্ভবত একটি নৈশভোজ এটি করার নিখুঁত উপায় হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার জন্য, ভালবাসার দিনটিতে নিজের দিকে মনোনিবেশ করা উচিত। যেকোনও নতুন সম্পর্ক থেকে দূরে সরে যাওয়াই আপনার জন্য ভালো। পরিবর্তে, নিজের দিকে মনোনিবেশ করুন এবং নিজের চিকিৎসার জন্য সময় ব্যয় করুন। আত্মপ্রেম হল সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রেম।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনি আজ অপ্রত্যাশিত কারোর সঙ্গে গভীর সম্পর্ক তৈরি হতে দেখবেন। দম্পতিরা বিয়ের দিকে ঝুঁকতে পারেন। যারা অন্যদের সঙ্গে নতুন সম্পর্ক গড়তে চাইছেন, তাদের জন্য আপনার অনুভূতি প্রকাশ করার জন্য এটি একটি ভাল দিন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ আপনার প্রিয়জনের সঙ্গে যত্ন নিয়ে আচরণ করুন। এই ভ্যালেন্টাইনস ডে, আপনার পরিবারের সঙ্গে সময় কাটান এবং তাদের দেখান যে আপনি তাদের ভালবাসেন। আপনি ইদানীং কাজের সঙ্গে জড়িয়ে পড়েছেন এবং আপনার পরিবারের সঙ্গে থাকার সময় পাননি। তারা আপনাকে মিস করে!

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অবিবাহিতরা, আজ প্রেমের খোঁজ করুন। আপনি যদি মনে করেন যে আপনি ইদানীং একা হয়ে পড়েছেন, তাহলে আজই নতুন মানুষের সঙ্গে দেখা করুন। দম্পতিদের ইদানীং ব্যাক বার্নারে রাখা যে কোনও সমস্যা সমাধানের জন্য একা কিছু সময় ব্যয় করা উচিত।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ নিজের সঙ্গে সময় কাটানো ভালো। আপনি এখনও পর্যন্ত বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন, তাই ভালবাসার দিনটি নিজের যত্নে কাটান।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

যে অবিবাহিতরা বিবাহ করতে চাইছেন আজ তাঁদের কিছুটা ভাগ্য ফিরবে। দম্পতিরা, আপনার সঙ্গী সম্ভবত আপনার জন্য একটি মনোরম সারপ্রাইজের পরিকল্পনা করতে চলেছে, তাই নিশ্চিত করুন যে আপনি তাদেরও একটি উপহার দিচ্ছেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

যদিও প্রেম আপনার প্রথম অগ্রাধিকার নয়, আজ আপনি যাকে কিছুদিন ধরে দেখছেন তিনি আপনার প্রতি অনেক আগ্রহ দেখাবেন। ভয় পাবেন না এবং পালিয়ে যাবেন না। পরিবর্তে, কাউকে ঘনিষ্ঠ করার এই সুযোগটি গ্রহণ করুন। আপনি কখনই জানেন না, এই ব্যক্তিটি আপনার আত্মার সঙ্গী হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ আপনার সঙ্গীর প্রশংসা করার দিন। আপনি ইদানীং খুব ব্যস্ত ছিলেন, এবং আপনার সঙ্গী আপনার কাছ থেকে কোনও মনোযোগ পাননি – তাই নিশ্চিত করুন যে আপনি আজ তাদের সেই মনোযোগ দিচ্ছেন। অবিবাহিতরা, আজ প্রেম থেকে দূরে সরে যাওয়াই ভাল, কারণ আপনি ভুল মানুষের প্রতি আকৃষ্ট হতে পারেন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি অনেক দিন ধরে বিশেষ কারোর প্রতি আপনার অনুভূতিকে আটকে রেখেছেন, কিন্তু আজ তাদের প্রতি আপনার অনুভূতি প্রকাশ করার সঠিক দিন। তাদের উত্তরে ভয় পাবেন না, কারণ এটি সম্ভবত ইতিবাচক হতে চলেছে। আপনাকে নিজেকে সরিয়ে নিতে হবে এবং আপনার অনুভূতি থেকে পালিয়ে যাওয়া বন্ধ করতে হবে। এই দিনটি আপনার জন্য ভালবাসার একটি ইতিবাচক দিন হোক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *