মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার অগ্রগতি ভাল হলেও আজ কাজের যে কোনও প্রকল্প বন্ধ করুন। আপনি পাইপলাইনে থাকা সমস্ত কিছুর সঙ্গে খুব বেশি জড়িয়ে পড়েছেন। ফলে পরবর্তীতে কী করতে হবে তা নির্ধারণ করার সময় আপনার কাছে নেই। আপনি যদি এই গতিতে চলতে থাকেন তবে আপনি কিছুক্ষণ পরে নিজেকে হারিয়ে ফেলবেন। আপনি এখন যা করছেন তা নিয়ে এগিয়ে দেওয়ার পরিবর্তে, বিরতি নিন এবং পরবর্তী কী হবে তার জন্য পরিকল্পনা করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার সমস্ত মনোযোগ এমন জিনিসগুলিতে থাকা উচিত যা আপনি এখনও শেষ করতে পারেননি। আপনার কাজ জমা করার এবং শেষ অবধি বিলম্ব করার অভ্যাস রয়েছে। আপনার আগ্রহের নতুন কিছু কাজ গ্রহণ করার পরিবর্তে, আপনি ইতিমধ্যে যা করছেন তার উপর ফোকাস করুন। চলমান প্রকল্পগুলিতে আপনার সমস্ত মনোযোগ রাখুন এবং নিশ্চিত করুন যে আপনি সেগুলি সম্পন্ন করেছেন যাতে ভবিষ্যতের জন্য আপনার কাছে কিছু কাজ জমা না থাকে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

বেড়াতে যাওয়ার জন্য ভালো সময়। আপনি অনেক দিন ধরে একই জায়গায় আটকে আছেন এবং এটি আপনার উৎপাদনশীলতায় বাধা দিচ্ছে। আপনার মন খুলে ডানা মেলে দিতে হবে। এমন জায়গায় ভ্রমণের পরিকল্পনা করুন যেখানে আপনি আগে কখনও যাননি। এটি আপনার বাজেটের বাইরে বা দূরে কোথাও নাও হতে পারে। এমন কিছু পরিকল্পনা করুন যা আপনার সামর্থ্যের মধ্যে হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।আজ চলাফেরায় সতর্ক থাকুন, আঘাত প্রাপ্তি হতে পারে। চাকুরিক্ষেত্রে তেমন সমস্যা নেই। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে নতুন পরিকল্পনা সার্থক হবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি অত্যন্ত আবেগপ্রবণ এবং সাধারণত সিদ্ধান্ত নেওয়ার জন্য অপেক্ষা করেন না। কিন্তু আজ আপনার উল্টোটা করা উচিত। আপনি কিছু করার আগে চিন্তা করুন, অপেক্ষা করুন এবং দেখুন কিভাবে ঘটনা এগোচ্ছে। সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়বেন না এবং কোনও প্ররোচনামূলক সিদ্ধান্ত নেবেন না কারণ এটি আপনাকে আজ ভুল সিদ্ধান্ত নিতে বাধ্য করতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *