Purba Medinipur News : আবার শিরোনামে রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি। এবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নাম ধরে ‘ডাকাতদলের সর্দার’ বলে বেলাগাম আক্রমন করলেন তিনি। আর কয়েকদিন পর অর্থাৎ ৩রা এপ্রিল চারদিনের জন্য জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফরে এসে বেশ কিছু নতুন প্রকল্পের ঘোষণা ও বেশ কিছু প্রকল্প উদ্বোধন করবেন তিনি। তার সঙ্গে পঞ্চায়েত নির্বাচনের জন্য পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে দিঘার হেলিপ্যাড ময়দানে কর্মী সম্মেলন করবেন বলে জানা গিয়েছে।

Mamata Banerjee News : মুখ্যমন্ত্রীর পূর্ব মেদিনীপুরের সফর সূচিতে বদল, ৩ এপ্রিল জেলায় মমতা
পূর্ব মেদিনীপুর জেলা সফরে চার দিনের জন্য আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩রা এপ্রিল বিকেলে কপ্টারে চেপে মুখ্যমন্ত্রী কলকাতা থেকে দিঘায় আসবেন। ওইদিন রাতে দিঘায় থাকবেন তিনি। তারপর ৪ঠা এপ্রিল বুথ ভিত্তিক কর্মী সন্মেলনে যোগ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলে জানা যাচ্ছে। এই স্থান প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়েছে।

Mamata Banerjee News : ধরনার পরেই শুভেন্দুর জেলায় মমতা, যাবেন দিঘাতেও
তাই এই দিন দিঘা হেলিপ্যাড ময়দানে মঞ্চ বাঁধার কাজ শুরু হয়েছে। তার আগেই রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি খুঁটি পুজো করেন। মন্ত্রীর সঙ্গে ছিলেন যুব তৃণমূল কাঁথি সাংগঠনিক সভাপতি সুপ্রকাশ গিরি, রামনগর এক পঞ্চায়েত সমিতির সভাপতি শম্পা মহাপাত্র সহ অন্যান্যরা।

Mamata Banerjee : পালাবদলের ‘রাস্তা’ দেখিয়েছিল সিঙ্গুর, সেই মাটিতেই ‘রাস্তাশ্রী’ প্রকল্পের উদ্বোধন মুখ্যমন্ত্রীর
এই দিন খুঁটিপুজো উদ্বোধন করার পর রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম ধরে বিস্ফোরক মন্তব্য করেন। এদিন অখিলগিরি বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী দিঘায় আসবেন শুনে BJP নেতারা কটাক্ষ করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের না কি চোরেদের রানী! তাই যদি হয়, ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তিনি ডাকাতদের সর্দার”।

Purba Medinipur BJP : নন্দীগ্রামে জেলা সভাপতির অনুমোদন ছাড়াই BJP-র প্রার্থী তালিকা প্রকাশ? জল্পনা রাজনৈতিক মহলে
এই নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। এদিন কাঁথি BJP-র সাংগঠনিক জেলার সহ সভাপতি অসীম মিশ্র মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে আসায় কটাক্ষ করে বলেন, “চোরেদের রানী এখন দিঘায় আসছেন। পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় এসে বোমা বন্দুকের শিল্প নিয়ে আসছেন। এবং পঞ্চায়েতে যাতে করে বেশি করে চুরি ডাকাতি ও তোলাবাজি হয় তার ট্রেনিং দিতে আসছেন”।

Birbhum TMC : ফিরহাদ-মলয়ের সঙ্গে একই আসনে নরেন্দ্রনাথ চক্রবর্তী, পেলেন বীরভূম জেলার সাংগঠনিক দায়িত্ব
আগামী মাসের ৫ই এপ্রিল সরকারি বিভিন্ন প্রকল্পে উপভোক্তাদের হাতে বিভিন্ন সুবিধা প্রদান করা হবে বলে জানা গিয়েছে। তাছাড়াও বিভিন্ন এলাকা সহ দুয়ারে সরকার শিবির পরিদর্শনে যেতে পারেন মুখ্যমন্ত্রী বলেও জানা গিয়েছে। তার পরের দিন অর্থাৎ ৬ তারিখ মুখ্যমন্ত্রী ফের কলকাতায় ফিরে যাবেন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *