নিয়োগ দুর্নীতি মামলায় ED-র তলবে CGO কমপ্লেক্সে হাজিরা দিলেন সায়নী ঘোষ। পাশাপাশি হাজিরার আগে উল্লেখযোগ্য মন্তব্যও করলেন তিনি। এদিন ১১টা ২২ মিনিট নাগাদ CGO কমপ্লেক্সে পৌঁছন তিনি। সায়নী বলেন, “তদন্তে ১০০ শতাংশ সাহায্য করব। আমি নির্বাচনী প্রচারে ছিলাম। আমি সশরীরে উপস্থিত হয়েছি। আমি আমার সবটুকু দিয়ে তদন্তে সাহায্য করব।” কুন্তল ঘোষ সংক্রান্ত কোনও প্রশ্নের জবাব দেননি তিনি।

গত মঙ্গলবার রাতে নিয়োগ দুর্নীতি মামলায় ED তলব করেছিল সায়নী ঘোষকে। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেত্রী তথা তৃণমূল নেত্রীকে তলব করা হয় বলে জানা গিয়েছে। এদিকে ED-র নোটিশ পাওয়ার পর পঞ্চায়েত নির্বাচনের প্রচারে দেখা যায়নি সায়নীকে। সায়নী ঘোষ কোথায়? তা নিয়ে রাজ্য় রাজনৈতিক মহলে আলোড়ন পড়েছিল।

Saayoni Ghosh News : কুন্তলের সঙ্গে কোনও আর্থিক যোগ? সায়নীর জন্য প্রশ্নমালা নিয়ে প্রস্তুত ৪ ED আধিকারিক
তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “রথ গিয়েছে। হয়তো উপোস করে ওর শরীর খারাপ। তাই প্রচারে আসছিল না।” পালটা কটাক্ষ করতে ছাড়েননি BJP-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। তিনি বলেন, “ED-র ডাকে হয়তো ভয় পেয়েছেন তিনি। এবার একটি সিনেমা তৈরি হবে-সায়নী অন্তর্ধান রহস্য।”

সায়নী ঘোষ কি আজ CGO কমপ্লেক্সে হাজিরা দেবেন? তা নিয়ে উঠছিল একাধিক প্রশ্ন। অবশেষে তিনি CGO-তে পৌঁছন। এর আগে একাধিকবার তৃণমূল ‘এজেন্সি রাজনীতি’-র তোপ দেগেছে কেন্দ্রের বিরুদ্ধে। সায়নী ঘোষকে ED-র নোটিশ পাঠানো নিয়ে রীতিমতো সরব হয়েছিলেন কুণাল ঘোষ। তিনি বলেছিলেন, “সামনেই ভোট। সায়নী প্রচারের অন্য়তম মুখ। এই সময় কেন ওকে তলব করা হল!”

Saayoni Ghosh News : নিয়োগ দুর্নীতি মামলায় এবার অভিনেত্রী সায়নী ঘোষকে তলব ED-র
কুন্তল ঘোষের গ্রেফতারির পর সায়নীর সঙ্গে এই বহিষ্কৃত যুব তৃণমূল নেতার একাধিক ছবি সামনে এসেছিল। এই ছবিগুলি নিয়ে বিতর্কের মুখেই সায়নী মুখ খুলেছিলেন। তিনি বলেন, “প্রতিদিন কাজের জন্য বহু মানুষের সঙ্গে আমাদের আলাপ হয়। অনেকেই ছবি তুলতে চান। কুন্তলকে চিনি, ও যুব তৃণমূলে ছিল।”

এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় তলব করা হয় টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকেও। দুই বার তিনি ED-র দফতরে হাজিরা দিয়েছিলেন। কুন্তলের দেওয়া টাকা তিনি তাঁর অ্যাকাউন্টে ফিরিয়ে দেন।

Saayoni Ghosh News: ‘হয়তো শরীর দুর্বল’, ED-র ডাক পাওয়া সায়নীর অনুপস্থিতি নিয়ে যুক্তি কুণালের
উল্লেখ্য, এর আগে নিয়োগ দুর্নীতির কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় তলব করা হয়েছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। যদিও তিনি সেই সময় এই প্রসঙ্গে উষ্মা প্রকাশ করেছিলেন। এরপর তিনি ED-কে চিঠি দিয়ে জানান, নির্বাচনের কারণে তিনি হাজিরা দিতে পারবেন না।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *