নিয়োগ দুর্নীতি মামলায় যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষকে তলব করেছে ED। আজ অর্থাৎ শুক্রবার তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে নোটিশ পাওয়ার পর থেকেই ‘বেপাত্তা’ সায়নী। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, আজ কি তিনি ED-র তলবে হাজিরা দেবেন?

কেন ED স্ক্যানারে সায়নী? কী কী প্রশ্ন করা হতে পারে অভিনেত্রীকে?
রাজ্যে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছিল হুগলির বহিষ্কৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে। তাঁকে জেরা করে এবং সম্পত্তি যাচাই করে একাধিক নতুন নতুন নাম উঠে এসেছে। এবার ED-র নজরে সায়নী।

Saayoni Ghosh News : নিয়োগ দুর্নীতি মামলায় এবার অভিনেত্রী সায়নী ঘোষকে তলব ED-র
তাঁকে গত মঙ্গলবার রাতে ED-র তরফে নোটিশ ধরানো হয় সায়নী ঘোষকে। এরপর বুধ এবং বৃহস্পতিবার প্রচারে দেখা যায়নি তাঁকে। এই প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “উলটো রথ গিয়েছে। সায়নী উপোস করতে পারে। সেই কারণে হয়তো শরীর দুর্বল লাগছে। আর তা নির্ধারিত কর্মসূচিতে হাজির হয়নি।”

যদিও কটাক্ষ করতে ছাড়েননি বিরোধীরা। রাজ্য BJP সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “ED ডেকেছে। ভয় পেয়েছেন হয়তো। এরপর একটা সিনেমা তৈরি হবে। সায়নী অন্তর্ধান রহস্য।” ঠিক কী কী প্রশ্ন করা হতে পারে সায়নী ঘোষকে তা স্পষ্ট নয়। সূত্রের খবর, সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদ করার জন্য এক মহিলা আধিকারিক সহ চার ED আধিকারিক উপস্থিত থাকবেন।

Saayoni Ghosh News: ‘হয়তো শরীর দুর্বল’, ED-র ডাক পাওয়া সায়নীর অনুপস্থিতি নিয়ে যুক্তি কুণালের
কুন্তল ঘোষের সঙ্গে সায়নীর কোনও আর্থিক লেনদেন ছিল কিনা তা জিজ্ঞাসাবাদ করা হতে পারে। পাশাপাশি কোনও সম্পত্তি কেনার সঙ্গে সায়নী এবং কুন্তল যোগ ছিল কিনা বা গাড়ি কেনার বিষয়ে এই বহিষ্কৃত যুব তৃণমূল নেতার সঙ্গে যোগ ছিল কি না এই প্রশ্নগুলি উঠে আসতে পারে ED জেরায়, সূত্রের খবর এমনটাই।

তবে সায়নী ঘোষ কি CGO কমপ্লেক্সে হাজিরা দেবেন? সেই বিষয়টি অস্পষ্ট। উল্লেখ্য, কুন্তল ঘোষের গ্রেফতারির পর তাঁর সঙ্গে সায়নীর বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছিল।

Saayoni Ghosh : আজ কি ইডি দফতরে যাবেন সায়নী?
এই ছবিগুলি প্রসঙ্গে সায়নী ঘোষ বলেছিলেন, “আমরা প্রতিদিন কাজের সূত্রে অনেক জায়গায় যায়। অনেকে আমাদের সঙ্গে ছবি তোলেন। কুন্তলকে জানি না বলব না। ও যুব তৃণমূলে ছিল।”

তাৎপর্যপূর্ণভাবে এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেতা বনি সেনগুপ্তকে তলব করেছিল ED। তিনি দু’বার হাজিরা দিয়েছিলেন CGO কমপ্লেক্সে। এরপর তিনি কুন্তলের থেকে প্রাপ্ত টাকা ফেরতও দেন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *