জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ (Fighter) এবার জড়ালো আইনি জটে। ভারতীয় বায়ু সেনার (Indian Air Force) অফিসার ছবির নির্মাতাদের পাঠালেন আইনি নোটিস। 

ছবিতে দেখা গিয়েছে, হৃতিক এবং দীপিকাকে ভারতীয় বায়ু সেনার চরিত্রে দেখা গিয়েছে। এবং সেখানে দুই তারকাই বায়ু সেনার ইউনিফর্মে কিছু চুম্বন এবং ঘনিষ্ট দৃশ্য আছে। সেই নিয়েই ওঠে বিতর্কের ঝড়। 

আরও পড়ুন:Sushant-Ankita: কাছছাড়া হল সুশান্তের শেষস্মৃতিও, শোকে পাথর অঙ্কিতা…

ছবির প্রেক্ষাপট তৈরি ভারতের উপর পাকিস্তানের পুলওয়ামা আক্রমণ নিয়ে। এই হামলার প্রতিবাদে ভারত পাকিস্তানের বিরুদ্ধে এয়ার স্ট্রাইক ঘোষণা করেন। যেখানে হৃতিককে স্কোয়াড্রন লিডার ‘শমসের পাঠানিয়া’ ওরফে ‘প্যাটি’-র চরিত্রে দেখা যায়। অপরদিকে দীপিকাকে  স্কোয়াড্রন লিডার ‘মিনাল রাঠোর’ ওরফে ‘মিন্নির’ ভূমিকায় দেখা যায়। 

রিপোর্ট অনুযায়ী,  ‘ফাইটার’ ছবিতে লিড অভিনেতারা ভারতীয় বায়ু সেনার পোশাকে চুম্বনের দৃশ্য করেন। এই নিয়ে বায়ু সেনার অফিসার সমালোচনা করেন। এবং প্রযোজক টিমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন। অফিসার দাবি করেছেন যে, ছবিতে মিলিটারি পোশাক পরে থাকাকালীন চরিত্রগুলি চুম্বনের দৃশ্য চিত্রিত করা উচিত হয়নি। কারণ এটি ইউনিফর্মের সঙ্গে যুক্ত মর্যাদা এবং সম্মানের প্রতি অসম্মানজনক।

আরও পড়ুন:Sahaj Parav: মরুদেশের গান থেকে বাংলার গীতগোবিন্দ, সহজ পরব নিয়ে ফিরছেন লোপামুদ্রা-দোহার…

এই ছবিটি  মুক্তির ১২ দিনে ভারতীয় বক্স অফিসে ১৭৮ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে ইতিমধ্যেই বিশ্বজুড়ে ৩০০ কোটির বেশি আয় করে ফেলেছে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায়, ছবিতে করণ সিং গ্রোভার, সানজিদা শেখ এবং অক্ষয় ওবেরয় প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি ২৫ জানুয়ারী প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং  দর্শকদের পাশাপাশি সমালোচক মহলেও প্রশংসা পাচ্ছে সিনেমাটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *