জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক বিজ্ঞাপনে ন্যুড শ্যুট করে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন রণবীর সিং(Ranveer Singh), এবার ফের এক বিজ্ঞাপনের কারণেই খবরের শিরোনামে রণবীর। এই বিজ্ঞাপনে তিনি একা নন, তাঁর সঙ্গে রয়েছেন জনপ্রিয় পর্নতারকা জনি সিন্স(Jhony Sins)। একটি যৌন স্বাস্থ্যসেবা ব্র্যান্ডের জন্য নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। ইতোমধ্যেই সোশ্যাব মিডিয়ায় তুমুল শোরগোল ফেলেছে এই বিজ্ঞাপন। 

আরও পড়ুন- Mithun Chakraborty: ‘রাক্ষসের মতো গোগ্রাসে খাই…’ হাসপাতাল থেকে বেরিয়ে সচেতনতার বার্তা মিঠুনের

পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনার জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একসঙ্গে এক ফ্রেমে এসেছেন জনি ও রণবীর। বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে ভারতীয় ধারাবাহিকের আদলে। বিজ্ঞাপনটিতে, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় ভাল পারফর্ম করতে ব্যর্থ। তাঁদের সেই সমস্যা হস্তক্ষেপ করেন রণবীর সিং এবং জিজ্ঞাসা করেন সমস্যা কী, সিন্সের স্ত্রী দাবি করেন যে তাঁর স্বামী যৌনতায় দুর্বল। এরপরেই ওই প্রোডাক্টের মাধ্যমে সমস্যার সমাধান করেন রণবীর। এমনই এক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি। 

ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে। বিজ্ঞাপনটির নির্মাতারা ইতোমধ্যেই প্রচারের কারণে ব্যাপক প্রশংসা পেয়েছে। ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে এই প্রচারাভিযান। এই উদ্যোগের লক্ষ্য হল পুরনো কুসংস্কার ভেঙ্গে ফেলা, নিষিদ্ধ বিষয়গুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে ‘আপনি একা নন, আপনার সাহায্যে সর্বদা কাউকে পাচ্ছেন।’

আরও পড়ুন- Poonam Pandey Fake Death Row: ভুয়ো মৃত্যুর খবর! এবার পুনমের বিরুদ্ধে দায়ের ১০০ কোটির মানহানি মামলা

এই নতুন ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা রণবীর সিং নিজেই। তিনি বলেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে আমার তারকাখ্যাতি ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে আমি এখানে এসেছি। বোল্ড কেয়ারের প্রচারণার চেয়ে বেশি জরুরি এই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি। যেভাবে আমরা পুরুষরা যৌন স্বাস্থ্যকে মোকাবিলা করি, এর বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করতে এই মিশনে যুক্ত হয়েছি’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *