আসন্ন লোকসভা ভোটের জন্য বাংলায় প্রায় ১৫টি জনসভা করবেন প্রধানমন্ত্রী মোদী। একাধিক কেন্দ্রের প্রার্থীদের সমর্থনে তাঁর টানা কর্মসূচির আয়োজন শুরু করে দেওয়া হচ্ছে বিজেপি নেতৃত্বের। টানা কর্মসূচির মাঝে বাংলায় এসে থাকারও সম্ভাবনা রয়েছে তাঁর। বাংলায় এখনও দুটি আসনে প্রার্থী ঘোষণা বাকি রয়েছে বিজেপির। সেই বিষয় নিয়ে এবার প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ শ্রীরামপুরের কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।নির্বাচন এলেই বাংলায় বিজেপির শীর্ষ নেতৃত্ব ‘ডেলি প্যাসেঞ্জারি’ করে বলে কটাক্ষ শোনা যায় তৃণমূল নেতাদের মুখে। এবার স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলা থেকে কোনও আসনে লড়াইয়ের জন্য আবেদন জানালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘উনি এখানে ঘর করে থাকুন না। একটা কাজ করুন, এখনও তো সময় আছে। উনি একটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করুন না। বারাণসীতে কেন?’ সেক্ষেত্রে রাজ্যের দুটি আসনে প্রার্থী দেওয়া বাকি থাকায় এই দুটি কেন্দ্রের মধ্যে একটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করুক মোদী, সরাসরি চ্যালেঞ্জ কল্যাণের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে কল্যাণ বলেন, ‘উনি যে কত বড় অভিনেতা সবাই জানে। উনি যে সারা দেশের কতোটা ক্ষতি করেছেন সবাই জানে। উনি যে বাংলার মানুষকে বঞ্চিত করেছেন সবাই জানে।’ উনি প্রয়োজন মনে করলে বাংলায় এসে বাংলার কোনও আসন থেকে লোকসভা নির্বাচনে দাঁড়াক, সরাসরি চ্যালেঞ্জ শ্রীরামপুর কেন্দ্রের বিদায়ী সাংসদের।

দীপ্সিতার ‘মিঃ ইন্ডিয়া’র পালটা কল্যাণের ‘মিস ইউনিভার্স’ তোপ

লোকসভা নির্বাচনের প্রচার জমে উঠেছে। বাংলায় সাত দফার ভোটে জোর কদমে চলছে প্রচার।প্রায় প্রতিদিনই প্রার্থীরা জনসংযোগ রোড শো করছেন। আজ সকালে রঘুনাথপুর পঞ্চায়েত অঞ্চল থেকে প্রচার শুরু করে উত্তরপাড়া মাখলা এলাকায় রোড শো করে জনসংযোগ এবং নির্বাচনী প্রচার করেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিন প্রচারে বেরিয়ে তিনি দাবি করেন, গত পাঁচ বছরে যে টাকা সংসদের তহবিলে পেয়েছেন তার পুরোটাই খরচ করেছেন। প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক সহ পুরসভার কাউন্সিলররা।

মাথার উপরে চাঁদিফাটা রোদ, রচনার প্রচারে অসুস্থ তৃণমূল নেতা
হুগলি জেলার শ্রীরামপুর কেন্দ্র থেকে এবার তৃণমূল কংগ্রেসের হয়ে যেমন লড়ছেন গতবারের জয়ী প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তেমনই, বিজেপির তরফে লড়ছেন তাঁরই প্রাক্তন জামাই কবীর শঙ্কর বোস। তেমনই আবার এই কেন্দ্র থেকে সিপিএমের প্রার্থী দীপ্সিতা ধর। জমজমাট ত্রিমুখী লড়াই হবে এই আসন থেকে বলেই মনে করা হচ্ছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *