তথাগত চক্রবর্তী: বৈশাখের শুরুতেই কলকাতায় ৩৯ ডিগ্রি ছুঁই ছুঁই পারদ। সপ্তাহের শেষে তাপমাত্রার পারদ ৪২ ডিগ্রিতে পৌঁছে যেতে পারে বলেও পূর্বাভাস। জেলায় তাপমাত্রা আরও বেশি। ইতিমধ্যেই বর্ধমানের পানাগড়ে পারদ ছুঁয়েছে ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস। মেদিনীপুরেও ৪১.৬ ডিগ্রি। বাঁকুড়ার বিষ্ণুপুরে তাপমাত্রা পৌঁছেছে ৪১.৫ ডিগ্রিতে।  উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে তাপমাত্রা ছিল ৪০.২ ডিগ্রি, দমদমে ৩৯.৫ ডিগ্রি। ওদিকে আসানসোলেও ৪০.২, কলাইকুণ্ডায় ৪০.০। এহেন পরিস্থিতিতে এদিন তীব্র গরমে অসুস্থ হয়ে মৃত্যু হল এক বৃদ্ধার। 

অটোয় করে যাওয়ার সময়ই তীব্র গরমে রাস্তাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। অটোতেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। অটোচালকের প্রচেষ্টায় তাঁকে নিয়ে যাওয়া হয় সোনারপুর গ্রামীণ হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে তাঁর পরিচয় জানা ছিল না কারও। এই পরিস্থিতিতে মৃতার পরিচয় জানতে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি শেয়ার করেন অটোচালক। সেই সূত্র ধরেই মৃতার পরিচয় পাওয়া যায়। সোনারপুর থানার পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শেখ শাকিলা বিবি। বয়স ৬২ বছর। স্বামী প্রয়াত আকবর আলী। মৃতা সোনারপুরেরই দক্ষিণ জগদ্দল এলাকার বাসিন্দা ছিলেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, শেখ শাকিলা বিবি এদিন চোহাটি আসার উদ্দেশ্যে পেয়ারা বাগান এলাকা থেকে অটোতে চাপেন। আসার পথে অসুস্থ হয়ে পড়েন তিনি। অটোচালক ও সহযাত্রীরা তখন তাঁকে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই খবর দেওয়া হয় সোনারপুর থানার পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সোনারপুর থানার পুলিস। দেহ উদ্ধার করে আজই ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে বলে সোনারপুর থানা পুলিস সূত্রে জানা গিয়েছে। ইতিমধ্যে পরিবারের লোককেও খবর দেওয়া হয়েছে বলে খবর পুলিস সূত্রে। 

আরও পড়ুন, Mithun Chakraborty: প্রবল গরমে প্রচারের মাঝেই অসুস্থ মিঠুন-মনোজ টিগ্গা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *