চিত্তরঞ্জন দাস: গত বৃহস্পতিবার চালসায় মুখ্যমন্ত্রীর কনভয়কে দেখে ওঠে চোর চোর স্লোগান। এনিয়ে গতকাল জলপাইগুড়ির সভায় সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল তিনি বলেন, ‘আমার গাড়ি দেখে ওরা চোর বলেছে। সেদিন ওদের জিভ টেনে নিতে পারতাম। ভোট বলে কিছু বলিনি।’ মমতার ওই মন্তব্য নিয়ে এভার পাল্টা সরব হলেন, বর্ধমান দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষ।

আরও পড়ুন- জিভ টেনে নিতে পারতাম; ভোট বলে কিছু বলিনি, কাদের হুঁশিয়ারি মমতার?

বুধবার দুর্গাপুরের সগড়ডাঙ্গা মাঠে প্রাতঃভ্রমেনে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ । সেখানেই মমতার ওই মন্তব্য নিয়ে বলেন, জিভ টেনে ছিঁড়বেন? সেদিন চলে গিয়েছে। কিছুই করতে পারবেন না।  এবার মানুষ সব করবে। জুতো, লাঠি, ঝাঁটা দেখাচ্ছে আপনাদের নেতাদের। মমতা ব্যানার্জিকে এটাও শেষ জীবনে দেখতে হবে। পাপীদের নিয়ে রাজত্ব চালাচ্ছেন বলে মমতা বন্দ্যোপাধ্যায়কেও অপমান সহ্য করতে হচ্ছে।”

এখানেই থেমে থাকেননি দিলীরপ ঘোষ। তিনি আরও বলেন, নির্বাচন কমিশনকে মেসো বলেছিলাম বলে ওদের পেট খারাপ হয়ে গিয়েছিল। এখন ওরা পুতুল বলছে সেটা ভালো লাগছে? কে কার পুতুল বোঝা যাবে। ওরা সকাল থেকে গালিগালাজ দেন মাননীয় রাজ্যপালকে, আর প্যাঁচে পড়লেই চাচা প্রাণ বাঁচা। এরা হচ্ছে শক্তের ভক্ত নরমের যম। যে টাইট দেবে তার কাছে গড়াগড়ি দেবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলটাই বৃদ্ধাশ্রম হবে।

রামনবমীতে কি পুরনো ছন্দে অস্ত্র হাতে দেখা যাবে দিলীপ ঘোষকে? এই প্রশ্ন করা হলে দিলীপ ঘোষের পরিষ্কার বক্তব্য,”পুরনো নতুন কিছু নেই দিলীপ ঘোষ একই ছন্দে থাকে।”

উল্লেখ্য, গত বৃহস্পতিবার জলপাইগুড়ির চালসায় সভা ছিল বিধানসভার চিফ হুইপ মনোজ টিগ্গার। সেখানেই মমতার কনভয় দেখে চোর চোর স্লোগান দেওয়া হয়। তবে মমতা বন্দ্যোপাধ্যায় খুব ঠান্ডা মাথায় পরিস্থিতি সামাল দেন। হাসিমুখে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মানুষজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে বেরিয়ে যান। তবে মঙ্গলবার জলপাইগুড়ির সভায় সেই চাপা ক্ষোভ প্রকাশ করলেন তৃণমূল নেত্রী। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে জলপাইগুড়ির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার গাড়ি দেখে ওরা চোর বলেছে। সেদিন ওদের জিভ টেনে নিতে পারতাম। ভোট বলে কিছু বলিনি। আমি নরেন্দ্র মোদী বা অমিত শাহ নই। ওরা বলেন চুন চুনকে জেলে পাঠাব। উল্টো ঝুলিয়ে সিধে করে দেব। ওই ধরনের কথা আমি বলব না। জিভ টেনে নিতে পারলেও সেটা করব না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *