জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দীপিকা পাডুকোন ‘সিংঘাম থ্রি’ সিনেমায় লেডি সিংঘামের চরিত্রে তাঁর প্রথম লুক সামনে এনে সবাইকে অবাক করে দিয়েছিলেন। রোহিত শেট্টির আসন্ন কপ ফিল্মে, তিনি শক্তি শেট্টি চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটিতে দীপিকার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

আরও পড়ুন: Ravi Kishan: লাপতা লেডিজের স্টার, গোরক্ষপুরের বিজেপি প্রার্থীর লুকিয়ে বিয়ে? কিশোরী মেয়ে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি ‘স্ত্রী’!

২০২৩ সালে, রোহিত শেট্টি বলেছিলেন যে ‘সিংঘাম এগেন’-এ দীপিকাকে প্রধান চরিত্রদের একজন হিসাবে দেখা যাবে। তিনি বলেছিলেন, “তিনি একজন নায়কের মতো এবং আমরা এটি নিয়ে যা করছি তা হল আমরা তার গল্প নিয়ে এগোব। আমরা এমন একটি ফিল্ম বানাবো যেখানে শুধুমাত্র দীপিকা থাকবে…এটি তাঁর গল্প হবে… সূর্যবংশী, সিংহম এবং সিম্বার মতো, চলচ্চিত্রগুলি ইতিমধ্যেই তৈরি করা হয়েছিল এবং লোকেরা সেগুলি সম্পর্কে জানত কিন্তু সিংঘমের সঙ্গে আমরা আবার এই চরিত্রগুলির সঙ্গেও পরিচয় করিয়ে দিচ্ছি এবং তারপরে আমরা তাঁদের গল্প আলাদা ভাবে বলব৷ “

রণবীর সিং-এর পাশাপাশি অজয় ​​দেবগনকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছবিটিতে। গত বছরের অক্টোবরে নবরাত্রির প্রথম দিনে পরিচালক ঘোষণা করেছিলেন এই ছবির কথা। রোহিত, প্রথম লুক উন্মোচন করার সময়, প্রকাশ করেছিলেন যে দীপিকা তাঁর পুলিস মাল্টিভার্সের সবচেয়ে ‘নিষ্ঠুর এবং হিংস্র’ পুলিসের ভূমিকায় অভিনয় করবেন। পোস্টারটি শেয়ার করে, রোহিত লিখেছিলেন, “নারী সীতা কা ভি রূপ হ্যায় অর দুর্গা কা ভি… আমাদের পুলিশ মহাবিশ্বের সবচেয়ে নৃশংস এবং হিংস্র অফিসারের সঙ্গে দেখা করুন… শক্তি শেঠি… মাই লেডি সিংঘাম… দীপিকা পাড়ুকোন।”

আরও পড়ুন: Aamir Khan: মোদী সরকারের বিরুদ্ধে সরব আমির! ভাইরাল সেই বিজ্ঞাপন নিয়ে বিপাকে দঙ্গল স্টার
অন্যদিকে, অভিনেতা-স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাডুকোন তাঁর প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এই বছরের ফেব্রুয়ারিতে দুজনেই তাঁদের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন। সম্প্রতি এই ছবির শ্যুটিং-এ দেখতে পাওয়া গেছে তাঁকে। গর্ভাবস্থার মধ্যে শ্যুটিং-এ যোগদান সকলের নজর কেড়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *