নান্টু হাজরা: গার্ডরেলে ধাক্কা মেরে সটান ফুটপাতে গাড়ি! আহত দুই শিশু-সহ ৩ জন। প্রতিবাদে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে রাখলেন স্থানীয় বাসিন্দর। দুর্ঘটনা ঘটল মানিকতলায়।

আরও পড়ুন:  West Bengal loksabha election 2024: ‘তৃণমূলের প্রচার আটকাতে সিবিআই নোটিস’! মামলা হাইকোর্টে…

স্থানীয় সূত্রে খবর, কাঁকুড়গাছির দিক থেকে আসছিল গাড়িটি। মানিকতলা মেন রোডে বেঙ্গল কেমিক্যালের কাছেই গার্ডরেল ধাক্কা মেরে গাড়িটি উঠে যায় ফুটপাতে। সেখানে তখন একটি ক্লাবের সামনে খেলছিলেন দুই শিশুরা। তাদের ধাক্কা দেয় গাড়িটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ‘এক জন গাড়ির নীচে চলে যায়। অন্য একটি শিশু ছিটকে পড়ে পাশের মাঠে। আরও এক জন আহত হয়েছেন’।’

এদিকে যে ক্লাবের সামনে দুর্ঘটনা ঘটে, সেই ক্লাবের পাশেই রয়েছে একটি দোকান। কোনওমতে সেটি রক্ষা পায়। ওই দোকানের সামনে দাঁড়িয়ে পড়ে গাড়িটি। স্রেফ পথ অবরোধই নয়, ঘাতক গাড়িটি ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা।  ঘটনাস্থলে পৌঁছন ডিসি। মোতায়েন করা হয় পুলিশ। দীর্ঘক্ষণ পর অবরোধ ওঠে।  

আরও পড়ুন:  Lok Sabha Election 2024: প্রথম চারঘণ্টায় এগিয়ে বাংলা, তুফানি ভোটের হারে চিন্তায় বিজেপি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *